ভাইরালভিডিও

জোরদার লড়াই! জলের তলায় মুখোমুখি হাঙর কুমীর, ভাইরাল ভিডিও দেখে ভয়ে কাঁটা নেটপাড়া

viral video: জলজ প্রাণীদের মধ্যে হাঙর (shark) এবং কুমীর (Crocodile) উভয়েই দারুণ হিংস্র। এরা দুজনেই জলের রাজা। বিভিন্ন টেলিভিশন চ্যানেলে আমরা প্রায়শই দেখতে পাই এইদুই প্রাণী রেগে গেলে কী বিপত্তি হতে পারে। কিন্তু এই দুই প্রাণী মুখোমুখি হলে যে ঠিক কী হতে পারে তা আমাদের ধারণার বাইরে। সম্প্রতি নেটপাড়ায় তুমুল ভাইরাল একটি ভিডিও দেখলে হাড়হিম হয়ে যেতে বাধ্য।

সম্প্রতি অস্ট্রেলিয়ার এক সমুদ্রের গভীরের চিত্র উঠে এসেছে ড্রোন ক্যামেরায়। সেখানেই ধরা পড়েছে এই ভয়ঙ্কর ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি মস্ত বড় কুমীর এবং একটি বুল শার্ক মুখোমুখি হয়েছে। ঘটনা দেখেই ভয়ে কাঁটা নেটিজেনের লোম খাঁড়া হয়ে যাওয়ার জোগাড় হয়। কিন্তু পরক্ষণেই দেখা যায় দুই হিংস্র প্রাণী মুখোমুখি হলেও তারা কোনোরকম লড়াই সংঘর্ষ ছাড়াই নিজেদের নিজেদেএ পথ বেছে নেয়। সম্ভবত দুজনেই নিজেদের শিকারের খোঁজে ছিল তাই সেইসময় যুদ্ধ অশান্তির সূত্রপাত ঘটাতে চায়নি।

চেলসি এবং ব্রাইস কুনুনুরার ইভানহো ক্রসিংয়ের কাছে মাছ ধরছিলেন। জলে মাছের উপস্তিতি দেখতে তারা ড্রোন ওড়াতেই এই ঘটনা চোখে পড়ে। এই হাড়হিম করা ভিডিওটির ভিউ ইতিমধ্যেই প্রায় ১ লাখ ছাড়িয়েছে। টানটান উত্তেজনা নিয়ে পুরো ভিডিও না দেখে কেউই উঠতে পারেনি। মন্তব্যে উপচে পড়েছে কমেন্ট বক্স। দেখে নিন সেই ভাইরাল ভিডিও।

Related Articles

Back to top button