বিনোদন

দু আঙুলে বোঝালেন আরও দুবার বিয়ে করবেন শ্রাবন্তী! ভ্যাকসিন নেওয়ার ছবি শেয়ার করতেই ট্রোলড অভিনেত্রী

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জিকে নিয়ে ট্রোলিং যেন একেবারে গা সওয়া হয়ে গিয়েছে। শুধু শ্রাবন্তী কেন যেকোনো তারকাকেই মাথায় তুলতে যেমন দুবার ভাবেনা তেমনই তাদের নিয়ে খোড়াক করার সুযোগ পেলেও কেউ ছেড়ে কথা বলেনা৷ অনেকসময় সেলিব্রেটিরা সপাটে জবাব দিয়ে নেটিজেনদের মুখে ঝামা ঘষে দেন তো অনেক সময় কোনো উত্তর না দিয়ে জাস্ট ইগনোর করে যান।

করোনার দ্বিতীয় ঢেউয়ে একপ্রকার নাজেহাল হয়ে পড়েছিল দেশ। অবস্থা ভালো নয় আমাদের পশ্চিমবাংলারও। তার উপর গোদের উপর বিষ ফোঁড়ার মতো করে চোখ রাঙাচ্ছে করোনার তৃতীয় ঢেউও। রোজই পাল্লা দিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এই পরিস্থিতিতে সচেতনতা আর সাবধানতা ছাড়া বাঁচার আর কোনোও উপায় নেই।

সেই কারণেই সাধারণ মানুষ থেকে তারকারা টীকাকরণের উপর জোর দিচ্ছেন সকলেই। আর টীকা নেওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা তো এখন একটা ট্রেন্ড। তাই অনান্যদের মতোই সোশ্যাল মিডিয়ায় টীকা নেওয়ার ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। ব্যাস শ্রাবন্তী টীকা নেওয়ার ছবি পোস্ট হওয়া মাত্রই কমেন্ট বক্সে ট্রোলিংয়ের জমাটি আসর বসান নেটিজেনরা।

শ্রাবন্তী চ্যাটার্জী Srabanti Chatterjee

শ্রাবন্তীকে ট্রোল মানেই তার ব্যক্তিগত জীবন নিয়ে খোঁচা। তার এমন একটি পোস্ট নেই যেখানে নেটিজেনরা তার বিয়ে নিয়ে মন্তব্য করেননা। এইবারেও তার অন্যথা হলনা। এদিন ইনস্টাগ্রামে (Instagram) শ্রাবন্তীর টীকা নেওয়ার ছবিতে দেখা যাচ্ছে তাঁর পরনে রয়েছে ডেনিম জিন্স আর সাথে মানানসই কালো রঙের টিশার্ট। তাকে ভ্যাক্সিন দিচ্ছেন নার্স আর সেই সময় হাতে ‘ভিক্টরি’ সাইন দেখিয়ে পোজ দিয়েছেন অভিনেত্রী।

Srabanti Chatterjee Getting Vaccine 2 Dose

ওমনি নেটিজেনরা খুঁজে পেয়ে গিয়েছেন ট্রোল করার রসদ। ছবিতে শ্রাবন্তীর দু আঙুলে দেখানো ভিক্টরি সাইনকে ইঙ্গিত করে এক নেটিজেন প্রশ্ন করেছেন, “তবে কি আরও দুবার বিয়ে করবেন আপনি?” কেউ লিখেছেন, ‘ছবি না দিলে কি ভ্যাকসিন কাজ করবে না?’ আবার কেউ জানতে চেয়েছেন ভ্যাকসিনটা কি তিনি একা একাই নিতে গিয়েছিলেন। আবার কেউ অভিনেত্রীকে মনে করিয়ে দিয়ে জানিয়েছেন ‘টিকা নেওয়ার পরও মাস্ক পরা বাধ্যতামূলক। তাই যেন অবিলম্বে মাস্ক পরে নেন। যদিও বরাবরের মতোই এই প্রশ্নের উত্তর দেওয়ারও প্রয়োজনবোধ করেননি অভিনেত্রী।

Related Articles

Back to top button