বিনোদনসিরিয়াল

বিয়ে ছাড়া সিরিয়াল হবেই না! কোভিড বিধি মেনে ঘরের মধ্যেই মেয়েকে সাতপাক ঘোরালেন সর্বজয়া, ট্রোলিং শুরু

বাংলার মানুষের কাছে বিনোদনের অন্যতম অঙ্গ হল মেগা সিরিয়াল। সেই কবে থেকে মানুষের রোজকার জীবনের সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে মেগা সিরিয়াল। কর্মব্যস্ত জীবন থেকে পাওয়া ক্ষণিকের অবসর সময়ে স্ট্রেস বাস্টারের কাজ করে এই ধারাবাহিক গুলি। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

নামী নামী চ্যানেলের একাধিক ধারাবাহিকের মধ্যে চলে নিরন্তর প্রতিযোগিতা। TRP – এর লড়াইয়ে টিকে থাকতে প্রতিনিয়ত নতুন নতুন ট্যুইস্ট নিয়ে হাজির হয় সিরিয়ালগুলি। তবে মাঝেমধ্যেই টুইস্ট দেখাতে গিয়ে এতটাই গাঁজাখুরি দেখানো হয় যে দর্শকেরা রীতিমতো তিতিবিরক্ত হয়ে ওঠেন। সিরিয়ালে বিয়ে দেওয়াটা যেন TRP বুস্টার হিসেবেই ধরে নিয়েছেন নির্মাতারা। কোনোও সিরিয়ালেই স্বাভাবিক বিয়ে হয়না। আবার একই মানুষের সাথে ৩ ৪ বার বিয়ে দেওয়াটাও যেন ট্রেন্ড।

এবার এই একই পথে হাঁটল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক সর্বজয়া (Sarbojaya)। সিরিয়ালে সর্বজয়া চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী দেবশ্রী রায় (Deboshree Roy)। দীর্ঘদিন পর টিভির পর্দায় তাঁর অভিনয় দেখে রীতিমতো উচ্ছসিত আপামর বাঙালি দর্শক। তাই দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে প্রতিনিয়তই এই সিরিয়ালে আনা হচ্ছে নিত্য নতুন টুইস্ট।

এবার ধারাবাহিকে সর্বজয়ার মেয়ে সারার বিয়ে দেখে নেট পাড়ায় উঠেছে হাসির রোল। সম্প্রতি জি বাংলার অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে সারার বিয়ের একটি ক্লিপিংস৷ যেখানে দেখা যাচ্ছে, ঘরের মধ্যেই আগুন জ্বেলে সারা আর জিশানের বিয়ে দিচ্ছে সর্বজয়া আর তার পঙ্গু স্বামী। মা বাবার সামনে আগুনকে সাক্ষী রেখে হচ্ছে বিয়ে।

সারার পরনে সাধারণ একটি স্কার্ট এবং টপ। মাথায় এদিকে লাল চোলি। এই দৃশ্য দেখে হেসে খুন নেটিজেনরা। কটাক্ষ বাণ শানিয়ে তাদের মন্তব্য সর্বজয়া দেবী কোভিড বিধি মেনে বিয়ে দিচ্ছেন। বিয়ের এই অদ্ভুত দৃশ্য ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায় ।

Related Articles

Back to top button