বিনোদনসিনেমা

দাদাগিরির মঞ্চে রাশভারী যুবক থেকে পুচকে বাচ্চার গলা করে তাক লাগালেন শ্রাবন্তী! শুনে অবাক সৌরভ

বাঙালির কাছে আবেগের আর এক নাম সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। ২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা সর্বত্রই ছক্কা হাঁকিয়ে চলেন বর্তমান এই বি সি আই প্রেসিডেন্ট। কারও কাছে তিনি ঘরের ছেলে তো কারও কাছে কিং অফ কামব্যাক,আর কেউ আবার ফ্যান তার জেদের। সব মিলিয়ে আদ্যোপান্ত বাঙালি এই ক্রিকেট তারকা তথা দেশের প্রাক্তন অধিনায়ক আমাদের সকলের কাছে অনুপ্রেরণা হয়ে উঠেছেন সেই কবে থেকে।

তাই আট থেকে আশি, সাধারণ মানুষ হোক সেলিব্রেটি প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ গাঙ্গুলীকে অন্তত একবার হলেও সামনে থেকে দেখার সুযোগ হাতছাড়া করেন না কেউই। সদ্য গিয়েছে দেল। তাই সবার মতোই দাদাগিরির (Dadagiri) মঞ্চেও হোলি স্পেশাল এপিসোডে রাঙিয়ে দিয়ে যাও এর আয়োজন করেছিল জি বাংলার চ্যানেল কর্তৃপক্ষ।


এই বিশেষ পর্বে অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, মনামী ঘোষ, পূজা ব্যানার্জী এবং অভিনেতা বিক্রম চ্যাটার্জীর পাশাপাশি হাজির হয়েছিলেন বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী (Sharabanti Chatterjee)। এমনিতে নানা ঘটনার জেরে মাঝে মধ্যেই বিতর্কে উঠে আসেন অভিনেত্রী। তবে এদিন দাদাগিরির মঞ্চে ফাঁস হল অভিনেত্রীর একগুচ্ছ সিক্রেট।


এতদিন আমরা সকলেই জানতাম শ্রাবন্তী একজন অসাধারণ অভিনেত্রী। তবে এতদিনে একথা কেউ ঘুণাক্ষরেও টের পায়নি যে দুর্দান্ত অভিনয় দক্ষতার পাশাপাশি শ্রাবন্তীর রয়েছে আরও এক অসামান্য প্রতিভা। সেটা হল অভিনেত্রীর গলার আওয়াজ। চাইলেই নাকি তিনি নিজের গলার আওয়াজ তিনি বদলে ফেলতে পারেন। কখনও পুরুষালি ভারি গলা আবার কখনও বাচ্চাদের মত মজার গলা করে অনর্গল কথা বলে যেতে পারেন শ্রাবন্তী।


এপ্রসঙ্গে দাদাগিরির মঞ্চে শ্রাবন্তীর কাছে দাদার প্রশ্ন, ‘আমি তো তোমায় একদিন ফোন করেছিলাম তুমি অন্যের গলায় কথা বলেছিলে?’ এরপরই লজ্জা পেয়ে শ্রাবন্তী জানান তিনি বুঝতেই পারেননি ফোনের ওপারে রয়েছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। তা নাহলে তিনি কখনই এমনটা করতেনই না! পরক্ষণেই অবশ্য সৌরভ জানান, তিনি মজা করছেন। আসলে তিনি নিজে ফোন করেননি তবে সবার থেকে শুনেছেন অচেনা নম্বর থেকে ফোন এলেই শ্রাবন্তী পুরুষের গলা করে ফোন ধরে ‘শ্রাবন্তী নেই’ বলে ফোন কেটে দেয়। এরপর অভিনেত্রী বলেন এবার সবাই জেনে গেল, আর এটা কাজে আসবে না।

Related Articles

Back to top button