বিনোদনভিডিওসিরিয়াল

১ সপ্তাহও লাগল না বিয়েতে! শঙ্কর ঐশানীর বিয়ের দেখে খিল্লি নেটপাড়ায়, রইল প্রোমো ভিডিও

সিরিয়াল শুরু হয়েছে সবে এক সপ্তাহ হল। আর মধ্যেই কিনা সাত পাক ঘুরে ফেলল নায়ক-নায়িকা। হ্যাঁ, ঠিকই দেখছেন। এক সপ্তাহ আগে শুরু হওয়া ‘হরগৌরী পাইস হোটেলে’ (Horogouri Pice Hotel) শীঘ্রই সম্পন্ন হতে চলেছে শঙ্কর-ঐশানীর বিয়ে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সিরিয়ালের নতুন প্রোমো। আর তা দেখেই একেবারে চটে লাল হয়ে গিয়েছেন দর্শকরা।

এমনিতেই ‘নবাব নন্দিনী’, ‘মাধবীলতা’য় সিরিয়াল শুরু হতে না হতেই নায়ক-নায়িকার বিয়ে দেখিয়ে দেওয়ায় বেশ ক্ষুণ্ণ হয়েছিলেন দর্শকদের একাংশ। তাঁরা অনুরোধ করেছিলেন ‘হরগৌরী পাইস হোটেল’এর ক্ষেত্রে যেন এমনটা না হয়। কারণ দর্শকরা ঐশানীর (Oishani) গল্প আরও একটু দেখতে চেয়েছিলেন। শেষে যে তাঁর শঙ্করের (Shankar) সঙ্গেই বিয়ে হবে এমনটা তো জানা কথাই ছিল।

Shankar and Oishani Marriage

কিন্তু দর্শকদের একাংশের অভিযোগ, স্টার জলসার কাছে তাঁদের অনুরোধের কোনও দামই নেই। কারণ সেই চ্যানেল নিজেদের মর্জি অনুযায়ী চলে। তারা যা দেখাতে চাইবেন, দর্শকদের সেটাই দেখতে হবে। আর ঠিক সেই কারণেই লেখিকা, প্রোডাকশন হাউস মিলে চটজলদি শঙ্কর-ঐশানীর বিয়েটাও দিয়েই দিলেন।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘হরগৌরী পাইস হোটেল’এর নতুন প্রোমো। সেখানেই দেখা গিয়েছে, শঙ্কর-ঐশানীর বিয়ের দৃশ্য। আগামী সপ্তাহেই সিরিয়ালে তাঁদের বিয়ের দৃশ্য দেখানো হবে। আর এমনটা দেখেই চটে লাল হয়ে গিয়েছেন দর্শকদের একাংশ।

Shankar and Oishani marriage

‘হরগৌরী পাইস হোটেল’এর নতুন প্রোমোয় দেখা গিয়েছে, শঙ্করের সঙ্গে বিয়েতে একেবারেই রাজি নয় ঐশানী। আর সেই কারণেই বিয়ের সময়েও দু’চোখ দিয়ে ঝরে পড়ছে জল। এরপর বিয়ে করে সে যখন শঙ্করের বাড়িতে ঢুকতে যাবে, সেই সময় শঙ্করের মা তাঁকে দেখে চমকে গিয়ে জিজ্ঞেস করবেন, ‘তুমি তো স্মার্ট, তুমি কি অশিক্ষিত মেয়ে?’ যার জবাবে ঐশানী বলবে, ‘আমি কলেজের ফাইনাল ইয়ারে পড়ি’।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর একথা শুনেই একেবারে মাথা ঘুরে যাবে শঙ্করের বৌদি মিতালির। কারণ ঐশানী এত শিক্ষিত হলে শ্বশুরবাড়িতে তাঁর রাজত্ব তো এবার ঘুচে যাবে। আর এই প্রোমো দেখে অনেক দর্শকেরও মিতালির মতোই দশা হয়েছে। সিরিয়াল শুরুর মাত্র ১ সপ্তাহের মধ্যেই শঙ্কর-ঐশানীর বিয়ে দেখানোয় খানিকটা খচেও গিয়েছেন তাঁরা। তবে কিছু দর্শক চটে গেলেও, দর্শকদের আরেকাংশ আবার এটা দেখতে চাইছেন, শঙ্কর-ঐশানী কীভাবে সাত পাকে বাঁধা পড়েন।

Related Articles

Back to top button