গানবিনোদনসিনেমা

শানদার শুক্রবারে সুরেলা কেবিসি! শান আর সোনু নিগমের সাথে গলা মেলালেন বিগ বিও

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘কৌন বানেগা ক্রোড়পতি’ (Kaun Banega Core Pati) । প্রতি বছরের মতো এবছরও শোয়ের ১৩ তম সিজনে বিগ বি অর্থাৎ আমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) অনবদ্য সঞ্চালনা এই শো এর অন্যতম ইউএসপি। প্রতি সপ্তাহে এই শোতে বিভিন্ন পেশার সাথে যুক্ত জনপ্রিয় সেলিব্রেটিরা এসে উপস্থিত হয়ে থাকেন। প্রতি সপ্তাহেই শুক্রবার করে এই শোতে আয়োজন করা হয় ‘শানদার শুক্রবার’ এপিসোড।

আর গতকালের এপিসোডে এই শোতে হাজির হয়েছিলেন দেশের দুই জনপ্রিয় প্লেব্যাক সিঙ্গার শান(Shaan)এবং সোনু নিগম(Sonu Nigam) । উল্লেখ্য তাঁরা দুজনেই দীর্ঘদিন ধরে একই ইন্ডাস্ট্রিতে একই পেশার সাথে যুক্ত। আর সম্ভবত সেই কারণেই তাঁদের মধ্যে একটা অসাধারণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। দুজনেই একথা একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে নিয়মিত তাঁদের দেখা না হলেও একে অপরের প্রতি অপরিসীম শ্রদ্ধা রয়েছে তাঁদের।

Amitabh Bacchan KBC

তাঁরা দুজনেই একে অপরকে ভালো মনের মানুষ বলে মনে করেন। এই শোয়ের অনান্য সেলিব্রেটি প্রতিযোগিদের মতোই এদিন তাঁরাও এসেছিলেন অভাবী মানুষদের সাহায্য করার জন্য। উল্লেখ্য আমাদের দেশে দেখা যায় অধিকাংশ ছেলেমেয়েরাই বৃদ্ধ বাবা-মাকে শেষ বয়সে দেখে না। তখন তাঁদের ঠাঁই হয় বৃদ্ধাশ্রমে। তাই শান এবং সোনু এদিনের এই শো থেকে জেতা টাকা সেই সমস্ত বৃদ্ধ বাবা-মায়েদের হাতেই তুলে দেবেন বলে জানা যায়।

KBC, Amitabh Bachchan, Sonu Nigam, Shaan,

ইতিমধ্যেই টিভিতে সম্প্রচারিত গতকালের এপিসোডে দেখা যায় শান এবং সোনু নিগমের যুগলবন্দীতে কেবিসি হয়ে উঠেছিল একেবারে মিউজিক্যাল। বলিউডের শহেনশা অমিতাভ বচ্চনের সঙ্গে গানের লড়াইয়ের মেতেছিলেন সোনু এবং শান। শুরুতেই বিগ বি গেয়ে ওঠেন ‘মেরে অঙ্গনে মে তুমহারে ক্যায়া কাম হ্যায়’ গানটি। এদিন অমিতাভ বচ্চনের সিনেমা বম্বে টু গোয়া থেকে দেখা না হায় রে এবং থ্রি ইডিয়টসের আল ইজ ওয়েল-এর মতো গানগুলি শোনা যায় শান ও সোনু নিগমের গলায়।

Shaan, Sonu Nigam, KBC

এদিনের শানের সাথেই শোতে দর্শক আসনে উপস্থিত ছিলেন শানের স্ত্রী রাধিকা মুখোপাধ্যায়। এদিন তিনি জানান কেবিসির মঞ্চে এসে তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। এছাড়া এদিন অমিতাভ বচ্চনের মন ছুঁয়ে যায় সোনু নিগমের হৃদয়গ্রাহী একটি স্মৃতি। এদিন শোতে এসে সোনু জানান যখন তিনি অমিতাভ বচ্চনের সূর্যবংশম ছবির জন্য গান গেয়েছিলেন তখন তাঁরা প্রশংসা করে ফুলের তোড়ার সাথে একটি নোট পাঠিয়েছিলেন বিগবি। আজ ২২ বছর পরেও সেটি সোনুর কাছে অক্ষত অবস্থায় রয়েছে বলে জানান তিনি। আর এটাই বিগ বির হৃদয় স্পর্শ করেছে।

Related Articles

Back to top button