বিনোদন

শমিতা শেট্টি থেকে প্রতীক সেহেজপাল, অবশেষে প্রকাশ্যে সালমান খানের বিগবসের প্রতিযোগীদের তালিকা

বিগ বস ওটিটি শেষ হতে না হতেই বেজে গিয়েছে বিগ বস সিজন ১৫ শুরুর তোড়জোড়। প্রতি বছরের মতো চলতি বছরেও বিগ বসের ঘরে বসতে চলেছে চাঁদের হাট। তবে বিগ বসের ঘরে প্রবেশের আগে এই মুহূর্তে মুম্বইয়ের হোটেলে কোয়ারেন্টাইনে রয়েছেন সমস্ত সদস্যরা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সালমান খান পরিচালিত বিগ বসের নিশ্চিত সদস্যদের তালিকা। আসুন দেখে নেওয়া যাক এবারের প্রতিযোগীদের তালিকায় কারা কারা রয়েছেন।

১) আফসানা খান (Afsana Khan)

বিগ বস সিজন ১৫ -এর তালিকায় এ বছর প্রথমেই উঠে এসেছে আফসানা খানের নাম। ইনি হলেন একজন জনপ্রিয় গায়িকা। জানা যায় কোয়ারেন্টাইনে থাকাকালীন প্যানিক অ্যাটাকের কারণে তিনি প্রথমে শো থেকে বেরিয়ে গেলেও পরে নিশ্চিত করা হয়েছে তিনি শোতে উপস্থিত থাকবেন।

২) ডোনাল বিস্ত ( Donal Bisht)

সাংবাদিকতা ছেড়ে বহুদিন আগেই অভিনয় জগতে নাম লিখিয়েছিলেন জনপ্রিয় টেলি অভিনেত্রী ডোনাল বিস্ত । ‘এক দিওয়ানা থা’ এবং ‘রূপ-মারদ কা নাটা স্বরূপ’-এর মতো একাধিক সিরিয়ালে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন তিনি।

৩) আকসা সিং (Aksha Singh)

বিগ বস ১৫-তে অংশ নিতে চলেছেন দেশের অন্যতম জনপ্রিয় গায়িকা আকসা সিং। তিনি একজন আস্থা গিলের সঙ্গে ‘নাগিন’ গানের জন্য বিশেষভাবে পরিচিত। জানা যায় তিনি বলিউডের খ্যাতিমান সুরকার মিকা সিংয়ের সাথে তাঁর মিউজিক ব্যান্ডের হাত ধরে নিজের কেরিয়ার শুরু করেছিলেন।

৪) নিশান্ত ভাট (Nishant Bhat)

বিগ বস ওটিটি -র ফাইনালিস্ট নিশান্ত ভাট বিগ বস ১৫ তে -এ প্রবেশ করছেন একথা আগেই একপ্রকার নিশ্চিত ছিল। পেশায়, তিনি একজন বিখ্যাত কোরিওগ্রাফার। সুপার ড্যান্সার, ঝালক দিখ লা জা এবং ডান্স দিওয়ানের মতো একাধিক নাচের রিয়ালিটি শোতে অংশ নিয়েছেন তিনি।

৫) প্রতীক সেহজপাল (Pratik Sehajpal)

প্রাক্তন বিগ বস ওটিটি প্রতিযোগী প্রতীক সেহজপাল বিগ বস ওটিটির শেষ পর্বে বিগ বস ১৫-তে অংশগ্রহণের সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি তার সততা এবং বাস্তব প্রকৃতির জন্য দর্শকদের কাছে দারুন জনপ্রিয়। প্রথম থেকেই তিনি এই শোয়ের নিশ্চিত প্রতিযোগি ছিলেন।

৬) শমিতা শেঠি (Shamita Shetty)

বিগ বস ওটিটির অন্যতম প্রতিযোগী শমিতা শেঠি ফের একবার আসছেন বিগ বস ১৫ -তে। ইতিপূর্বে বিগ বসের ঘরে অভিনেতা রাকেশ বাপতের সঙ্গে তাঁর মিষ্টি সম্পর্কের রসায়ন চুটিয়ে উপভোগ করেছেন দর্শকরা।

৭) করণ কুন্দ্রা (Karan Kundra)

টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন করণ কুন্দ্রা। সেইসাথে তিনি একজন সঞ্চালকও। এবছর তিনিও আসছেন বিগ বসের ঘরে। ব্যক্তিগত জীবনে, তিনি একসময় ভিজে আনুশা ডান্ডেকারের সাথে সম্পর্ক ছিল তাঁর। তবে এখন আর তাঁদের মধ্যে সম্পর্ক নেই।

৮) সাহিল শ্রফ (Sahil Shroff)

সাহিল শ্রফ অভিনেতা হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন ‘ডন 2: দ্য কিং ইজ ব্যাক’ সিনেমার মাধ্যমে। এর আগে, তিনি রিয়েলিটি শো ‘দ্য অ্যামেজিং রেস এশিয়া’ -তে অংশ গ্রহণ করেছিলেন। তিনি তার দুর্দান্ত ফিগার আর লুকসের জন্য ব্যাপক জনপ্রিয়।

৯) উমর রিয়াজ (Umar Riaz)

বিগ বস ১৫-এর অন্যতম প্রতিযোগী উমর রিয়াজ হলেন পেশায় একজন ডাক্তার। তিনি বিগ বস ১৩-এর রানার-আপ অসীম রিয়াজের ভাই। সোশ্যাল মিডিয়ায় তাঁর অনুরাগীদের সংখ্যা আকাশ ছোঁয়া।

১০) বিধি পান্ডিয়া (Vidhi Pandya)

সনি টিভির জনপ্রিয় সিরিয়াল ‘তুম এইসে হি রেহনা’ অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী বিধি পান্ডিয়া। পরে, তিনি জনপ্রিয় ধারাবাহিক বালিকা বধূতেও উপস্থিত ছিলেন। এবছর বিধিও থাকছেন বিগ বসের ঘরে।

১১) সিম্বা নাগপাল (Simba Nagpal)

দিল্লির বাসিন্দা সিম্বা নাগপাল, এমটিভির স্প্লিটসভিলা এবং রোডিজের মতো রিয়েলিটি শো দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন। তিনি কালারস টিভিতে রুবিনা দিলাইকের জনপ্রিয় সিরিয়াল ‘শক্তি – অস্তিত্ব কে এহসাস কি’-তে অভিনয়ের জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন।

১২) তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)

জনপ্রিয় টিভি অভিনেত্রী তেজস্বী প্রকাশ থাকছেন এবারের বিগ বস ১৫তে। তিনি জনপ্রিয় রিয়ালিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি ১০’-এর অংশ নিয়েছিলেন।

Related Articles

Back to top button