বিনোদন

আমার পরিবার খুব কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে! থামছেনা কান্না বিগবসের ঘরে ভেঙে পড়লেন শমিতা

ভারতীয় টেলিভিশনের এক অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এবছর ‘বিগ বস সিজন ১৫’ (Big Boss Season 15)-তে থাকছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুট (VOOT)-এ সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’র। বিগবস ওটিটিতে সঞ্চালনার দায়িত্বে রয়েছেন বলিউডের সর্বাধিক চর্চিত পরিচালক করণ জোহার (karan johar) । তার উপর এই সিজনে সকলকে চমকে দিয়ে বিগবসের ঘরে উপস্থিত হয়েছে শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। পর্ণ ব্যবসা জনিত কারণে রাজ কুন্দ্রার গ্রেফতারের পর থেকেই বারংবার উঠে এসেছে শমিতার নাম।

বিগবসের ঘরে ঢোকার পর থেকেই বহুবার মেজাজ হারিয়েছেন শমিতা৷ প্রতিযোগি নিশান্ত ভাটের সঙ্গে কথাকাটাকাটির পর কেঁদেই ফেলেন শমিতা। আসলে বিগবস শমিতা শেট্টিকে রাকেশ বাপত সঙ্গে একটি বিশেষ টাস্ক দিয়েছে। সেই টাস্ক করতে গিয়ে কার্যত ঝগড়ার মেজাজে নিশান্ত ও শমিতাকে কথা বলতে দেখা যায়।

 

একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, নিশান্তকে শমিতা জিজ্ঞাসা করছেন যে ‘এই টাস্কটা কি পছন্দ হয়েছে তোমার?’ এরপরই শমিতা বলেন, ‘তুমি সবাইকে খুশি করতে চাও বলো?’ এরপর কথা শুনেই নিশান্ত বলে ওঠেন, ‘এত চেঁচাচ্ছ কেন ?’ শমিতা নিশান্তকে ‘সাপ’ বলেও সম্বোধন করেন৷

আর তারপরেই কান্নায় ভেঙে পড়েন শিল্পা ভগ্নী। রাকেশের কাছে তাঁর অনুভূতির কথা খুলে বলতে গিয়ে শমিতা জানান, ‘আমি তোমার কথা ভাবছি, তুমি চেয়েছিলে আমি নিশান্তের সাথে বন্ধুত্ব করি, তুমি চেয়েছিলে আমি দিব্যা (আগরওয়াল) এর সঙ্গে বন্ধুত্ব করি। আমি এটা করতে পারছি না’। এরপর তিনি ব্যক্ত করেন তার পরিবার ঠিক কতটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে।

 

 

View this post on Instagram

 

A post shared by Voot (@voot)

শমিতা বিগবস প্রসঙ্গে আগেই বলেছেন, কোনো কিছুর জন্যই কোনোকিছু থেমে থাকেনা। যতক্ষণ নিঃশ্বাস নিতে পারব কাজ করে যাব। তিনি আরো জানান, এত কিছুর হওয়ার আগেই নাকি বিগবসে আসার জন্য রাজী হয়েছিলেন তিনি। মাঝে পরিবারের উপর দিয়ে এতটা ঝড় বয়ে গেল। কিন্তু তার বক্তব্য, “কিন্তু একবার যখন বলে দিয়েছি তখন সেখান থেকে মুখ ফেরানো উচিত নয়।” এদিকে শমিতার ঘনিষ্ঠ সূত্রের খবর, আগে থেকে শমিতার কাছে কোনো প্রস্তাবই যায়নি। কেবলমাত্র  শো-য়ের টিআরপি বাড়ানোর জন্য বিগবস অন এয়ার হওয়ার মাত্র ৪ দিন আগে তার কাছে প্রস্তাব পৌঁছায়।

Related Articles

Back to top button