বিনোদনসিনেমা

বৌয়ের থেকে শালীর দরদ বেশি! বিগ বসের ঘরে মাকে দেখেই ‘জিজু’ রাজের খোঁজ নিলেন শমিতা

ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত রিয়ালিটি শো হল বিগ বস (Big Boss)। প্রতি বারের মতো এবারেও এই শো নিয়ে দর্শকদের উন্মাদনা রয়েছে তুঙ্গে। এ বছর শুরু থেকেই ‘বিগ বস সিজন ১৫’ তে রয়েছে একাধিক নতুন চমক। দর্শকদের সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে ওটিটি প্ল্যাটফর্ম ভুটে সম্প্রচার শুরু হয়েছে ‘বিগ বস ওটিটি’(Big Boss OTT) -র।

আর এই সিজনে একেবারে প্রথম থেকেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন শিল্পা শেট্টির (Shilpa Shetty) বোন অভিনেত্রী শমিতা শেট্টি (Shamita Shetty)। বর্তমানে বিগ বসের ঘরে চলছে পারিবারিক সপ্তাহ৷ ৩৪ তম দিনে বিগ বস তাঁর ঘরের সদস্যদের প্রিয়জনের সঙ্গে দেখা করার টাস্ক দিয়েছেন। সেই টাস্ক অনুযায়ী এদিন মেয়েকে দেখতে বিগ বসের ঘরে এসেছিলেন শমিতা শেট্টির মা সুনন্দা শেট্টি (Sunanda Shetty)৷

তবে এদিন মায়ের সঙ্গে দেখা হলেও তাঁকে ছুঁয়ে দেখতে পারেননি শমিতা। কারণ এদিন মা এবং মেয়ের মাঝখানে ছিল কাচের দেওয়ালের ব্যবধান। তবে কাঁচের দেওয়ালের ওপারে মাকে দেখা মাত্রই আর নিজেকে সামলাতে পারেননি শমিতা। চোখ ভেসে যায় কান্নায়। মেয়েকে ভেঙে পড়তে দেখে তখনই দৃঢ় মনে,ইতিবাচক হওয়ার পরামর্শ দেনমেয়েকে ভেঙে পড়তে দেখে তখনই দৃঢ় মনে,ইতিবাচক হওয়ার পরামর্শ দেন সুনন্দা।

অনেকদিন পর সামনে থেকে মাকে দেখে সবার প্রথমেই জামাইবাবু রাজ কুন্দ্রা (Raj Kundra) এবং দিদি শিল্পা শেট্টির কথা জানতে চেয়েছিলেন শমিতা। মায়ের কাছে তিনি প্রশ্ন করেন ‘জিজু আর দিদি কেমন আছে?’ উত্তরে সুনন্দা দেবী জানান, সকলেই ভাল আছে। সেইসাথে তিনি বলেন, ‘তোমাকে নিয়ে আমার গর্ব হয়। তোমার দিদিও তোমাকে নিয়ে গর্বিত। ভিয়ান (শিল্পার ছেলে) তোমার জন্য ভালবাসা জানিয়েছে।’

৩৪ তম দিনে বিগ বস তাঁর ঘরের সদস্যদের প্রিয়জনের সঙ্গে দেখা করার পর থেকে সদস্যদের মধ্যে ক্রমশ সম্পর্কের বাঁধন জোরালো হচ্ছে। উল্লেখ্য বিগ বসের ঘরে প্রতিযোগী রাকেশ বাপতের (Rakesh Bapat) সাথে শমিতার সম্পর্কের গুঞ্জন অজানা নয় কারও কাছে। এদিন শমিতার মা এসেও রাকেশের দরাজ প্রশংসা করে বলেন ‘রাকেশ মিষ্টি একজন ব্যক্তি, খুবই ভদ্র ছেলে।’‌ যা চূড়ান্ত পর্বের আগে রাকেশ-শমিতার সম্পর্কের গুঞ্জন আরও বাড়িয়ে তুলেছে। ।

Related Articles

Back to top button