খবরবিনোদনসিনেমা

মাদক সেবনের অভিযোগে গ্রেফতার শক্তি কাপুরের ছেলে সিদ্ধান্ত! প্রতিক্রিয়া বর্ষীয়ান অভিনেতার

বলিউডের অন্দরে কেচ্ছার শেষ নেই! এবার মাদক সেবন করে পুলিশের জালে অপর এক বলিউড তারকা।   মাদক (Drug) সেবনের অভিযোগে এবার ব্যাঙ্গালোরের রেভ পার্টি থেকে গ্রেপ্তার হলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (Shradha Kapoor) দাদা এবং শক্তি কাপুরের (Shakti Kapoor) ছেলে সিদ্ধান্ত কাপুর (Sidhanth Kapoor)।

ব্যাঙ্গালোরের এমজি রোডে অবস্থিত পাঁচতারা পার্ক হোটেল থেকেই এদিন গ্রেপ্তার করা হয় তাকে।জানা গেছে এ দিনের ওই পার্টিতে অভিনেতা তথা অ্যাসিস্ট্যান্ট  ডিরেক্টর সিদ্ধান্ত, একজন ডিজে হিসাবে আমন্ত্রিত ছিলেন। তাই ব্যাঙ্গালোরের পার্টিতে সিদ্ধান্ত মাদক সেবন করেছিলেন কিনা তা জানার জন্য একটি পরীক্ষা করা হয়েছিল।

সেই পরীক্ষায় সিদ্ধান্তের রিপোর্ট পজিটিভ আসায় তাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ অফিসার ভীমশঙ্কর এস গুলেদ জানিয়েছেন মাদক সেবনের পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসার কারণে সিদ্ধান্ত  সহ মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।এছাড়া জানা যাচ্ছে তাদের সকলের বিরুদ্ধে নারকটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস (এনডিপিএস) আইনের অধীনে অভিযোগ দায়ের করা হয়েছ।

জানা যাচ্ছে এদিন গোপন সূত্রে খবর পেয়ে ব্যাঙ্গালোরের পার্ক হোটেলে পুলিশি অভিযান চালিয়ে উপস্থিত মোট ৩৫ জন অতিথির নমুনা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষাতেই সিদ্ধান্তসহ মোট ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে ।ছেলের গ্রেফতার হওয়ার খবর পাওয়ার পর প্রতিক্রিয়া দিতে গিয়ে  অভিনেতা শক্তি কাপুর সংবাদমাধ্যমে জানিয়েছেন ‘আমি শুধু এটাই বলতে পারি, এটা সম্ভব নয়’।

৬৯ বছর বয়সী অভিনেতা  সংবাদমাধ্যমে বলেছেন তিনি এসবের কিছুই জানতেন না। সকাল ৯ টায় ঘুম  থেকে উত্যাহার পর থেকেই তার কাছে একের পর এক ফোন আসতে  শুরু করে। তখন তিনি গোটা বিষয়টা জানতে পারেন। অভিনেতা জানিয়েছেন এই খবরটি শোনার পর থেকে তিনি সত্যিই ভীষণ উদ্বিগ্ন।

Related Articles

Back to top button