গসিপবিনোদনসিনেমা

বলিউডের গুণধর অভিনেতা শক্তি কাপুর, মা বানিয়ে দিয়েছিলেন কিশোরীকে! শেষমেশ বাধ্য হন বিয়ে করতে

বলিউডের সিনেমা দেখেন অথচ শক্তি কাপুর (Shakti Kapoor) চেনেন না এমন মানুষকে খুব কমই পাওয়া যাবে। আসলে সিনেমা মানে শুধু নায়ক ও নায়িক নয়, ভিলেন বা খলনায়কের গুরুত্বও থাকে অনেকটাই। আর জনপ্রিয় একজন খলনায়ক হলেন শক্তি কাপুর। নিজের দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শকদের বারেবারে মুগ্ধ করেছেন অভিনেতা। তবে সিনেমার মত বাস্তবেও খলনায়কের মত একটি কাজ করেছেন তিনি ! বলিউডে এমনিতেই কেচ্ছার সংখ্যা কম নয়, আজ আপনাদের শক্তি কাপুরের কেচ্ছা সম্পর্কে জানাবো।

বলিউডের অভিনেতাদের তুলনায় অনেক তাড়াতাড়ি বাবা হয়ে যান। এর পিছনে রয়েছে অভিনেতারই একটি কীর্তি। বলিউডের অভিনেতাদের প্রেমকাহিনী মাঝে মধ্যে সিনেমার গল্পকেও হার মানিয়ে দে। শক্তি কাপুরের সাথেও তেমনই একটি ঘটনা ঘটেছিল। অভিনেতা যাকে ভালোবাসতেন তাকে খুব কম বয়সেই গর্ভবতী করে দিয়েছিলেন। আজ সেই কাহিনীই  আপনাদের সামনে তুলে ধরব।

অভিনেতা শুটিং ফ্লোরেই শিবাঙ্গী কোলহাপুরির (Shivangi Kolhapuri) সাথে প্রথম আলাপ করেন। ধীরে ধীরে তাদের মধ্যে বন্ধুত্ব আর সেখান থেকে প্রেম হয়ে যায়। শক্তি কাপুরের বাড়ি থেকে এই সম্পর্ক মেনে নিলেও শিবাঙ্গীর পরিবার এই প্রেম মেনে নেয়নি। তখন শক্তি কাপুর শিবাঙ্গীকে নিয়ে পালিয়ে যান ও পালিয়েই বিয়ে সারেন। যে সময় অভিনেতা বিয়ে করেন তখন শিবাঙ্গীর বয়স ছিল মাত্র ১৮ বছর।

এরপর বিয়ের ১ বছর কাটতেই ১৯ বছর বয়সে মা হন শিবাঙ্গী। ইন্ডাস্ট্রিতে থেকেও এতো কম বয়সে মা হওয়ায় শিবাঙ্গী বলিউডে কিছুদিন  আগেই প্রবেশ করলেও সরে যান আর একপ্রকার তাঁর কেরিয়ার শেষ হয়ে যায়। অথচ সেই সময় শক্তি কাপুর আজকের মত এতটা বিখ্যাত ছিলেন না। তাই সেই সময়ে শক্তি কাপুরকে নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছিল। তবে আজ নিজের অভিনয়ের দৌলতে কোটি কোটি টাকার মালিক অভিনেতা।

শক্তি কাপুরের সেই মেয়ে আর কেউ নয় শ্রদ্ধা কাপুর। আর যাক বিয়ে করেছিলেন অর্থ শিবাঙ্গী কোলহাপুরি আজও শক্তি কাপুরের স্ত্রী। একসময় হয়তো প্রেমের বশে তাড়াহুড়ো করে বিয়ে  করেছিলেন ঠিকই। তবে আজও তাদের দাম্পত্য অক্ষত রয়েছে। কিন্তু শিবাঙ্গী কোলহাপুরির বলিউড কেরিয়ার শুরুর দিকেই শেষ হয়ে গিয়েছিল।

Related Articles

Back to top button