বড় খবর: সুশান্তকে নিয়ে নির্মিত চলচ্চিত্রে NCB অফিসারের ভুমিকায় থাকবেন শক্তি কাপুর!


বলিউডের মাদককাণ্ডে ইতিমধ্যেই একে একে হাই প্রোফাইল নায়িকাদের জেরা শুরু করেছে NCB। শনিবার, সকাল ১০ টা থেকে মুম্বই পোর্ট ট্রাস্টের গেস্ট হাউজে এনসিবির বিশেষ তদন্তকারী দলের পাঁচ আধিকারিক জিজ্ঞাসাবাদ করছেন দীপিকা পাড়ুকোনকে। অন্যদিকে সেদিনই ডাক পড়েছিল আর দুই জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান, এবং শ্রদ্ধা কাপুরেরও। জয়া শাহকে জেরা করে উঠে এসেছে শ্রদ্ধা কাপুরের নাম। শ্রদ্ধাকে সিবিডি ওয়েল দিতেন জয়া। এই নিয়েই চলছে লাগাতার তদন্ত।

এর মধ্যেই জানা যাচ্ছে, সুশান্তের জীবনী নিয়ে যে চলচ্চিত্র তৈরির পরিকল্পনা চলছে সেখানে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারের চরিত্রে দেখা যাবে অভিনেতা শক্তি কাপুরকে। এদিকে ঘটনাচক্রে সুশান্তের মাদক যোগ কান্ডে আষ্টেপৃষ্টে জড়িয়ে আছে তারই মেয়ে শ্রদ্ধা কাপুরের নাম।

সুশান্তের জীবনীর উপর ভিত্তি করে তৈরি হতে চলেছে ন্যায়-দি জাস্টিস। ছবিটির পরিচালক দিলীপ গুলাটি। ছবিতে প্রধান চরিত্র সুশান্তের ভূমিকায় অভিনয় করবেন জুবের। আমন ভর্মা রয়েছেন ইডি অফিসারের চরিত্রে, সুধা চন্দ্রানকে দেখা যাবে সিবিআই আধিকারিকের ভূমিকায়। এছাড়াও সুশান্তের সঙ্গে জড়িত বিভিন্ন নারী চরিত্রের কাস্ট-ও ইতিমধ্যেই ঠিক হয়ে গেছে বলে খবর। তবে মজার ব্যাপার এই যে, ছবিতে শ্রদ্ধার বাবাই স্বয়ং NCB- অফিসার। তবে কি এবার বাবার জেরার মুখেই পড়তে হবে শ্রদ্ধা কাপুরকে? উঠছে হাসির রোল।


Like it? Share with your friends!

649
649 points