খবরবিনোদনভাইরালভিডিও

জেলে আরিয়ান, মন ভালো নেই! তবু দিওয়ালির আগে বিজ্ঞাপনে শাহরুখ, আবেগঘন বার্তায় আপ্লুত নেটপাড়া

কিছুদিন আগেই শেষ হয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। এবার দুর্গাপুজোর পর সামনেই আলোর উৎসব দীপাবলি (Deepawali)। দীপাবলির আলোয় ঝলমল করে গোটা দেশ। কিন্তু আর পাঁচটা মানুষ যখন দীপাবলির আগে খুশির মেজাজে তখন ছেলের চিন্তায় চিন্তিত বলিউডের বাদশা শাহরুখ খান (Shahrukh Khan)। কারণ মাদক কাণ্ডে ফেঁসে দীর্ঘদিন ধরে জেলে রয়েছে ছেলে আরিয়ান।

আর দীপাবলির আগে বরাবরই ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলি নিজেদের তরফে একটি করে বিজ্ঞাপনী তৈরী করে যেটা মানুষের মনে প্রভাব ফেলে। বিশেষত দীপাবলির আগে ক্যাডবেরি ডেয়ারি মিল্ক (Cadbery Dairy Milk) প্রতিবছরেই একটি মন ছুঁয়ে যাবার মত বিজ্ঞাপনী ভিডিও বানিয়ে থাকে। এবারেও তার ব্যতিক্রম হয়নি, প্রতিবারের মত এবারেও অভিনব একটি বিজ্ঞাপন নিয়ে হাজির হয়েছে কোম্পানি।

করোনা থেকে শুরু করে লকডাউনে মানুষের জনজীবন অনেকটাই পাল্টে গিয়েছে। বিশেষত ছোটোখাটো দোকানদারেরা এই কঠিন সময়ে ব্যাপক মুশকিলের মধ্যে দিয়ে গিয়েছেন। এবার দীপাবলিতে তাদের মুখে হাসি ফোটানোর চেষ্টা করল ডেয়ারি মিল্ক। অভিনব এক বিজ্ঞাপনে থাকছেন শাহরুখ খান।  বিশেষ এই বিজ্ঞাপনটি  একার জন্য তৈরী করেনি ডেয়ারি মিল্ক বরং ছোট ছোট সমস্ত দোকানদাররাও ব্যবহার করতে পারবে।

সম্প্রতি বিজ্ঞাপনী ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। যেখানে শাহরুখ খানকে কখনো লোকাল ইলেকট্রিক দোকান তো কখনো বাড়ির কাছে থাকা জামাকাপড়ের দোকান থেকে জিনিসপত্র কেনার জন্য বলতে দেখা যাচ্ছে শাহরুখ খানকে। আর যেকোনো ছোট ব্যবসায়ীরা নিজেদের ব্যবসার জন্য শাহরুখ খানকে বিজ্ঞাপন তৈরীতে ব্যবহার করতে পারেন এমনিই ব্যবস্থা করেছে কোম্পানি।

আপনিও চাইলে নিজের দোকানের বা ব্যবসার যে অন্য শাহরুখ খানকে ব্যবহার করতেই পারেন। এর জন্য ভিডিওতে দেখানো ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ফর্ম পূরণ করলেই দেখবেন আপনার দোকানের নাম দেখা যাবে শাহরুখ খানের মুখে। বিশেষ এই বিজ্ঞাপনীটির নাম দেওয়া হয়েছে ‘Not Just A Cadbury Ad’।  ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। শাহরুখ ভক্তরাও ভিডিওটি দেখে আপ্লুত হয়েছেন।

Related Articles

Back to top button