বিনোদনসিনেমা

বলিউডের বাদশা বলে কথা! ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় শাহরুখের বদলে প্রাণের ঝুঁকি নিয়েছেন এই ব্যক্তি 

দর্শকদের বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে অয়ন মুখার্জী পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ (Bramhastra) সিনেমার হাত ধরে রুপালি পর্দায় দেখা মিলেছে শাহরুখ খানের (Shahrukh Khan)। এই সিনেমায় বিজ্ঞানী মোহন ভার্গভের ক্যামিও  চরিত্রে দেখা গিয়েছে শাহরুখ খানকে। বহুদিন পর পর্দায় ‘ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা’ সিনেমায় কিং খানকে দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। সিনেমায় গুপ্ত সংস্থা ব্রহ্মাংশের সদস্য হিসাবে মোহনের কাজ ব্রহ্মাস্ত্রের তৃতীয় খন্ডকে রক্ষা করা।

এই সিনেমায় প্রধান ভূমিকায় দেখা গিয়েছে রণবীর কাপুর আর আলিয়া ভাটকে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চন,নাগার্জুন এবং মৌনি রায় সহ আরও অনেককেই। প্রসঙ্গত এই সিনেমার হাত ধরে শাহরুখ ভক্তদের মনে ফিরে এসেছে ‘স্বদেশ’ সিনেমার পুরনো নস্টালজিয়া। প্রসঙ্গত ওই সিনেমাতেও শাহরুখের নাম হয়েছিল মোহন।

আশুতোষ গোয়াড়িকর পরিচালিত এই সিনেমায় সহকারী পরিচালক হিসেবে হাতেখড়ি হয়েছিল অয়ন মুখার্জির। তাই এই সিনেমার মাধ্যমে দর্শকদের পুরনো সেই স্মৃতিকে আরো একবার তাজা করে তোলার চেষ্টা করেছেন পরিচালক। এরইমধ্যে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শাহরুখ খানের একটি ছবি। সেই ছবিতে তার সাথে দেখা গিয়েছে বিখ্যাত স্টান্ট ডাবল (Stunt Double) হাসিত সভানি- (Hasit Savani)কে।

সিনেমায় তিনি শাহরুখের হয়ে ঝুঁকি নিয়েছেন। ভাইরাল হওয়ায় ছবিতে দেখা গিয়েছে শাহরুখের মতো অবিকল পোশাক পড়ে তাঁর পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন হাসিত।তার সেই ছবি দেখে বোঝাই যাচ্ছে এটা শুটিংয়ের সেট। যুক্তরাজ্যের বাসিন্দা হাসিটা শাহরুখের সাথে ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন ‘বলিউড সিনেমা ব্রহ্মাস্ত্রে ক্যামিও সিকোয়েন্সের জন্য কিংবদন্তি শাহরুখ খানের স্টান্ট ডাবল হওয়াটা সত্যিই আনন্দের।’

সোশ্যাল মিডিয়ায় হাসিতের শেয়ার করা এই ছবি ভাইরাল হয়ে যায় ঝড়ের গতিতে। প্রসঙ্গত ইতিপূর্বে ‘আলাদিন’, এবং ‘জেমস বন্ড’- এর মত সিনেমার স্টান্ট করেছেন তিনি।  জানা গিয়েছে এই সিনেমাটি হিন্দির পাশাপাশি তেলেগু, মালায়ালাম, তামিল,এবং কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

Related Articles

Back to top button