খবরবিনোদনসিনেমা

মাদক চক্রে নাম জড়াল বড়সড় বলিউড অভিনেতাপুত্রের, NCB হেফাজতে স্টারকিড, হতে পারে জেল

মাদক চক্রে এবার উঠে এল বলিউডের বড়সড় অভিনেতার ছেলের নাম। সূত্রের খবর বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে এই সেলিব্রেটি কিডের বলিউডে অভিষেক নিয়ে। জানা যাচ্ছে কিছুদিন আগেই তাঁর বলিউডে অভিষেক নিয়ে মুখ খুলেছিলেন তাঁর বাবা। তাই বি টাউনে আরও এক স্টার কিডের অভিষেক হওয়া এখন শুধু সময়ের অপেক্ষা।

তবে জানা গেছে মাদক চক্রে আটক এই স্টার কিড পর্দায় নয় বরং পর্দার আড়ালে থেকেই এই ঝাঁচকচকে গ্লামার ওয়ার্ল্ডের অংশ হতে চান। জানা গেছে ইতিমধ্যেই সেই স্টার কিডের বলিউড ডেবিউয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। আর এই খবরে কার্যত পাকাপাকিভাবেই শিলমোহর দিয়েছেন ওই সেলিব্রেটি কিডের বাবা। তবে বলিউডে অভিষেকের আগেই গতকাল মাঝরাতে আরব সাগরপারে বিলাসবহুল ক্রুজ শিপের পার্টি থেকে এনসিবির হাতে আটক হয়ে এবার বিতর্কে জড়ালেন সেই জনপ্রিয় সেলিব্রেটি কিড।

পুলিশ সূত্রে খবর গতকাল অর্থাৎ শনিবার গভীর রাতে মাঝ সমুদ্রে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। জানা যায় শনিবারই মুম্বই থেকে বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যদের নিয়ে তিনদিনের মিউজিক্যাল সফরে যাওয়ার কথা ছিল ওই বিলাসতরণীর।

কিন্তু জাহাজ ছাড়ার আগেই গোপন সূত্রে খবর পৌঁছায় এনসিবির (NCB) কাছে । জানা যায় ওই ক্রুজ শিপে মাদক সেবনও চলবে। এরপরই একেবারে ফিল্মি স্টাইলে ছদ্মবেশ ধরে ওই ‘রেভ পার্টি’ তে হানা দেয় এনসিবির আধিকারিকরা। জানা গেছে সেখান থেকেই আটক করা হয়েছে বলিউডের এক নামি তারকার ছেলেকে।

আর তিনি আর কেউ নন,তিনি হলেন বলিউড বাদশা শাহরুখ খানের বড়ো ছেলে আরিয়ান খান। বিষয়টি নিশ্চিত করে এপ্রসঙ্গে এনসিবি-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানিয়েছেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো(NCB)। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা যে রেভ পার্টিত হানা দেওয়া হয়েছিল। তিনি সেখানেই উপস্থিত ছিলেন।’

Related Articles

Back to top button