বিনোদনসিনেমা

রাতারাতি বদলে গেল মন্নতের নেমপ্লেট! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মন্নতের ট্রেন্ডিং ছবি

শাহরুখ খান (Shahrukh Khan) নামটাই যথেষ্ট। তাই ১ সেকেন্ড হোক কিংবা ১ ঘন্টা স্ক্রিন টাইম টাইম যাইই হোক আজও কিং খান পর্দায় আসা মানেই নিমেষের মধ্যেই অসমুদ্র হিমাচল ঝড় ওঠে অসংখ্য তরুণীর হৃদয়ে। তবে শুধু মেয়েরাই নন, আমাদের দেশে এস আর কে এমন একজন তারকা যাঁর ফ্যান দেশের অসংখ্য যুবকও।

বরাবরই বলিউড বাদশা তাঁর ভক্তদের কাছে ঈশ্বর তুল্য। শাহরুখ অন্ত প্রাণ SRK ভক্তদের। তাই বলিউড বাদশাকে নিয়ে পাগলামির অন্ত নেই তার ভক্তদের মধ্যে। কিং খানকে শুধু মাত্র একঝলক দেখার অপেক্ষায় ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে থাকতে পারেন তাঁর অসংখ্য অনুরাগী। শাহরুখও কিন্তু তাঁর অনুরাগীদের মনপ্রাণ দিয়ে ভালোবাসেন। একথা একবাক্যে সবাই স্বীকার করবেন যে কেউ।

প্রসঙ্গত শাহরুখ ভক্তদের কাছে অন্যতম আকর্ষণ মুম্বাইয়ে অবস্থিত কিং খানের বিলাসবহুল বাড়ি মন্নত (Mannat)। ঈদ,দিওয়ালি,কিংবা নিজের জন্মদিন যে কোন বিশেষ দিনেই এই বিলাসবহুল মন্নতের ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্তদের উদ্দেশ্যে হাত নেড়ে কুশল বিনিময় করেন বলিউড বাদশা। যা নিমেষে মন জয় করে নেয় অসংখ্য শাহরুখ ভক্তদের।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবিকে ঘিরে তৈরি হয়েছে ব্যাপক জল্পনা। জানা যাচ্ছে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হয়েছে শাহরুখ খানের বাড়ি মন্নত। হঠাৎ এমন কি হল যে রাতারাতি বদলে গেল কিং খানের বাড়ির নেমপ্লেট (Nameplate)। এই খবর ছড়িয়ে পড়তেই শাহরুখ ভক্তদের মধ্যে তৈরি হয়েছে ব্যাপক কৌতুহল। তবে চিন্তার কিছু নেই মন্নত আছে মন্নতেই।


আসলে শাহরুখের বাড়ির নেম প্লেট বদলালেও বাড়ির নামটা কিন্তু একই আছে। আসলে এদিন মন্নতের যে নেমপ্লেট বসানো হয়েছে তাতে কিন্তু শুধুমাত্র হরফের বদল করা হয়েছে। যা আগের থেকে আরও বেশি সুন্দর আর স্টাইলিশ। প্রসঙ্গত আগের নেমপ্লেটে কালো পাথরের ফলকে খোদাই করা ছিল শাহরুখের বাড়ির নাম, ‘মন্নত, ল‍্যান্ড’স এন্ড’। আর এখন তা বদলে লম্বা সাদা পাথরের গায়ে কালো অক্ষরে খোদাই করে লেখা হয়েছে মন্নতের নাম। তবে এই প্রথম নয় আগেও বদল হয়েছে মন্নতের নেমপ্লেট।

Related Articles

Back to top button