খবরবিনোদনভাইরাল

নিজের মা বাবা অর্থাৎ শাহরুখ বা গৌরীর মত নয়, সুহানা দেখতে অন্য এক জনের মত

বলিউডের কিং খান শাহরুখ খানের কন্যা সুহানা খান। যদিও এই মুহূর্তে তিনি নিজের পড়াশোনা চালিয়ে যাচ্ছেন, বলিউডে তার আত্মপ্রকাশ হয়নি এখননো। তবে, তাকে নিয়ে চর্চার শেষ নেই বি টাউনে। বলিউডের বাদশাহ শাহরুখ খানের মেয়ে বলে কথা, দিনে দিনে সুহানার ফ্যান ফলোইং বেড়েছে প্রচুর।

সম্প্রতি নিজের গায়ের রং নিয়ে বেশ চর্চিত হন শাহরুখ ও সুহানা। বছরের বেশির ভাগ সময় পড়াশোনার সূত্রে বিদেশে থাকলেও করোনা মহামারীর জেরে ভারতেই আছে সুহানা। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শাহরুখ কন্যা। নিয়মিত নিজের ফটো শেয়ার করছেন ভক্তদের সাথে।

এবার সুহানার একটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে সুহানার সাথে কার মুখের মিল আছে সেটাই বলা হয়েছে। কিং খানের মেয়ের মুখ কার আদলে তা দেখবার জন্য উচ্ছসিত ফ্যানেরা। আসলে ছবিটা সুহানার মুখের সাথে তার ঠাকুমার মুখের মিলের কথা বলা হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে সুহানার সাথে তার ঠাকুমার মুখের মিলের কথাই বলা হয়েছে। আর সেই ছবিই এখন ভাইরাল নেটদুনিয়ায়। সেখানে নিজেদের মন্তব্য জানাতে ব্যস্ত এখন সবাই।

প্রসঙ্গত, সুশান্ত মৃত্যুর পর বলিউডের ষ্টার কিডদের নিয়ে রীতিমত শোরগোল পরে গেছে বলিউডে। সারা আলী খান থেকে শুরু করে আজাহ্নৱী কাপুর বহু ষ্টার কিডদের নিয়ে বলিউডে পা রাখা নিয়ে চলছে আলোচনা।

তবে কি সুহানও প্রবেশ করতে পারে বলিউডে? এই ধারণা অবশ্য না রাখাই ভালো! কারণ, শাহরুখ খান নিজেই এবিষয়ে মন্তব্য করেছেন। জানিয়েছেন সুহানা বর্তমানে নিজের পড়াশোনা নিয়ে ব্যস্ত। আগে সে নিজের পড়াশোনা শেষ করুক তার পর সেই ঠিক করবে বলিউডে পা রাখবে কি না। যদিও সুহানা কে বলিউডে নামানোর জন্য প্রস্তুত বড় বড় প্রযোজক।

Related Articles

Back to top button