গসিপবিনোদনসিনেমা

রেগে গেলে সামলানো মুশকিল! প্রকাশ্যে চড় মেরে শিরোনামে উঠে এসেছেন এই ৫ বলিতারকারা

বলিউড নিয়ে মাতামাতির শেষ নেই দর্শকদের মধ্যে। আর বলিউডের তারকাদের নিয়ে চর্চা হামেশাই লেগে রয়েছে। পছন্দের অভিনেতার খুঁটিনাটি থেকে শুরু করে তারকাদের মধ্যেকার সম্পর্ক থেকে  তাদের মেজাজ এমনকি হাঁড়ির খবর সবটাই চাই নেটিজেনদের। এই খুঁটিনাটি তথ্য তুলে দেবার জন্য পাপ্পারাৎজিরা সর্বদাই ক্যামেরা নিয়েই তারকাদের পিছু নিয়ে থাকেন। সেখানেই মাঝে মধ্যে সামনে আসে তারকাদের কিছু কান্ডকারখানা যা নিমেষের মধ্যে শিরোনাম হয়ে পড়ে।

বলিউডের এমন অনেক তারকার রয়েছেন যারা বিভিন্ন সময়ে নিজেদের রাগের অপর কন্ট্রোল হারিয়ে ফেলেছেন। সালমান খান থেকে শুরু করে শাহরুখ খান একসময় মেজাজ হারিয়ে অন্যদের চড় পর্যন্ত মেরে দিয়েছেন। আজ এমনই  পাঁচ বি টাউন সেলিব্রিটির কথাই তূলে  ধরব। এই তারকারা ক্ষনিকের জন্য নিজেদের ওপর কন্ট্রোল হারিয়ে রীতিমত সংবাদ মাধ্যমের শিরোনাম উঠে এসেছিলেন।

১. সালমান খান 

বলিউডের ভাইজান সালমান খান। এমনিতে শান্তশিষ্ট স্বভাবের হলেও রেগে গেলে কিন্তু সামলানো মুশকিল অভিনেতাকে। একবার এক পার্টিতে পরিচালক সুভাষ ঘাইয়ের  সাথে ঝামেলা হয়ে গিয়েছিল। পরিচালকের মন্তব্য পছন্দ না হওয়ায় রেগে গিয়ে নিজের ওপর কন্ট্রোল হারিয়ে থাপ্পড় মেরে বসেন পরিচালককেই। এরপর পরিচালক ঘটনার কথা সালমানের বাবাকে জানান ও পরে ক্ষমাও চেয়ে নেন সালমান খান।

২. গোবিন্দা 

হাসিখুশি অভিনেতা গোবিন্দা। বলিউডের  এই মজার অভিনেতা একসময় চলচ্চিত্র নির্মাতা তথা অভিনেতা নীরজ ভোরার সাথে বিবাদে জড়িয়ে পরেন। শুটিংয়ের সময় একটা দৃশ্যে গোবিন্দাকে চড় মারার সময় ভুলবশত আঘাত করেন আরিয়ান বৈদ্য। এরপর নিজেকে আর সামলে রাখতে পারেননি গোবিন্দ। আরিয়ানকে মাটিতে ফেলে সবার সামনে চড় কষিয়ে দেন গালে।

৩. এশা দেওল 

বলিউডের বিখ্যাত অভিনেতা ধর্মেন্দ্র কন্যা ঈশা দেওয়াল। অভিনেত্রী প্যারে মোহন ছবির শুটিং চলাকালীন অমৃতা রাওকে চর মেরে দিয়েছিলেন। যার কারণ ছিল প্রযোজকের সামনে অমৃতা তাকে অপমান করেছিল।

৪. জোয়া আফরোজ 

হিমেশ রেশমিয়ার ছবি এক্সপোজ বলিউডে খুব একটা দাগ করতে পারেনি। তবে ছবিটি অন্য একটি কারণে বেশ চর্চিত। ছবির অভিনেত্রী জোয়া আফরোজ শুটিং ফ্লোরে আরেক অভিনেত্রী সোনালী রাউতকে থাপ্পড় মারে দিয়েছিলেন।

৫. শাহরুখ খান 

বলিউডের দুই খান শাহরুখ খান ও সালমান খান। বর্তমানে দুজনের সম্পর্ক বেশ ভালো। তবে একসময় দুজনের মধ্যে সম্পর্ক অধায় কাচকলায় ছিল। ২০০৮ সালে কাটরিনা কাইফের জন্মদিনের পার্টিতে দুজনের মধ্যে ঝামেলা শুরু হয়, যেটা হাতাহাতির পর্যায়েও পৌঁছে গিয়েছিল। শেষমেশ শাহরুখ পত্নী গৌরী খান ঝামেলা থামিয়ে দেন।

Related Articles

Back to top button