গসিপবিনোদনসিনেমা

নেশাতেই সর্বনাশ! শাহরুখ, সালমান থেকে কঙ্গনা এই ৭ বলিতারকারা আজও ছাড়তে পারেননি এই নেশা

ছোট থেকেই সকলে শুনে আসছি নেশা মানেই সর্বনাশা। তবুও অনেকেই নেশার কবলে পরে যান। এই নেশার কবলে পরাটা খুব সোজা হলেও বেরিয়ে আসাটা অনেক কঠিন। বলিউডে সময়ে সময়ে বহুবার নেশাদ্রব্য নিয়ে অভিযোগ উঠেছে একাধিক তারকাদের সাথে মাদক যোগ পাওয়া গিয়েছে। ছোট বড় সব ধরণের তারকাদেরই নাম জড়িয়েছে এই  সমস্ত মাদক কাণ্ডে। তবে আজ আপনাদের বলি তারকাদের এমন কিছু নেশার কথা বলব যে গুলো তাঁরা এখনও ছেড়ে উঠতে পারেনি।

শাহরুখ খান (Shahrukh Khan)

বলিউডের বাদশাহ মানেই শাহরুখ খান। দুর্দান্ত অভিনয়, একঘর রোমান্টিক স্টাইল দিয়ে কোটি কোটি দর্শকদের মন জিতে নিয়েছেন শাহরুখ খান। তবে শাহরুখ খানের একটি বাজে নেশা রয়েছে সেটা হল ধূমপানের। প্রতিদিন প্রায় ৪ প্যাকেট করে সিগারেট খেয়ে ফেলেন বাদশাহ। ছাড়ার জন্য অনেক চেষ্টা করলেও আজও সফল হতে পারেননি।

রণবীর কাপুর (Ranbir Kapoor)

বলিউডের প্লেবয় হিসাবে পরিচিত রণবীর কাপুর। যেমন লুকস তেমনি অভিনয়, সব মিলিয়ে রণবীরের দিওয়ানা প্রচুর। তবে  সিগারেটের নেশায় নেশাগ্রস্থ। একটানা অনেক্ষণ সিগারেট না খেয়ে নাকি থাকতেই পারেন না তিনি। এর জন্য লম্বা দৃশ্যে শুটিংয়ের সময়েও অসুবিধা হয়।

সঞ্জয় দত্ত (Sanjay Dutt)

বলিউডের অভিনেতা সঞ্জয় দত্তকে নিয়ে আস্ত সিনেমা তৈরী হয়ে গিয়েছে। অভিনেতার বায়োপিক দেখলেই বোঝা  প্রায় সব ধরণের নেশাই করে ফেলেছেন তিনি। তবে অনেক কষ্টে আপাতত নেশামুক্ত ঘটেছে তার। তাই সঞ্জয় দত্ত নিজেই বলেন, আমি যদি আবার ধূমপান শুরু করি তাহলে শেষ হয়ে যাব।

হৃত্বিক রোশন (Hrithik Roshan)

বলিউডের হ্যান্ডসাম অভিনেতা হৃত্বিক রোশন। অনেকেই তাকে বলিউডের গ্রীক গডও বলে থাকেন। যেমন দুর্দান্ত অভিনয় তেমনি তাঁর নাচের ক্ষমতা। হৃত্বিকও ধূমপানে আসক্ত। শুটিং ফ্লোরে কাজের মাঝেই ধূমপানে মত্ত হয়ে পড়েন তিনি। এই নিয়ে মাঝে মধ্যে পরিচালক ও প্রযোজকের সাথেও বিতর্ক বেঁধে গিয়েছিল।

কঙ্গনা রানাউত ( Kangana Ranaut)

সর্বদাই শিরোনামে থাকা বলিউড অভিনেত্রীদের মধ্যে অন্যতম কঙ্গনা রানাউত। নিজের মন্তব্যের কারণে প্রায়শই বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেত্রী। কঙ্গনাও ধূমপানে আসক্ত, চিন্তা বাড়লেই ধোঁয়া টানতে শুরু করেন তিনি। অভিনেত্রী নিজের মুখেই এই বদভ্যাসের কথা স্বীকার করে নিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া ( Priyanka Chopra)

বলিউডের দেশি গার্ল  প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য বর্তমানে অভিনেত্রী হলিউডে পাড়ি দিয়েছেন। স্বামী সন্তান নিয়ে মার্কিন মুলুকে বাস। অভিনেত্রীর। প্রিয়াঙ্কাও ধূমপানে আসক্ত, একবার স্বামী নিক জোনাসের সাথে ধূমপানের ছবি শেয়ার করেছিলেন তিনি। এরপর অবশ্য নেটিজেনদের তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাকে।

সুস্মিতা সেন (Sushmita Sen)

একসময় বিশ্ব সুন্দরী হয়েছিলেন সুস্মিতা সেন। এরপর বলিউডের একাধিক সুপারহিট ছবি উপহার দিয়েছেন। বিশ্ব সুন্দরী এই অভিনেত্রীও ধূমপানের নেশায় আসক্ত। অনেক চেষ্টা করেছেন ধূমপান ত্যাগ করার। তবে আজ পর্যন্ত এই নেশা ছেড়ে উঠতে পারেননি তিনি।

Related Articles

Back to top button