গসিপবিনোদন

পরকীয়া কালাজাদু, নোংরামিতে ভরা বলিউড! রইল শাহরুখ থেকে কঙ্গনা বিটাউনের ৭টি গোপন কেচ্ছার কাহিনী

বলিউড ইন্ডাস্ট্রি মানেই তারকাদের ঝাঁ চকচকে জীবন। অনুরাগীদের সারাক্ষণ সেই জীবনের অংশ হতে চাওয়ার একটা বাসনা থাকে। তবে বলিউডের একদিকে যেমন রয়েছে খ্যাতি-গ্ল্যামার, তেমনই আবার আরেক দিকে রয়েছে বিতর্ক-কুখ্যাতি। আজ বলিউডের (Bollywood) ৭টি অজানা গোপন সিক্রেট একটু জেনে নেওয়া যাক।

Kangana Ranaut and Karan Johar controversy

বলিউডের নেপোটিজম বিতর্ক (Nepotism controversy in Bollywood)- নেপোটিজম বিতর্কে সর্বদাই সরগরম থাকে বলিউড। তবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই বিষয়টি আরও বেশি করে লাইমলাইটে চলে এসেছে। তবে এর আগে ২০১৭ সালে বলিউডের নামী অভিনেত্রী কঙ্গনা রানাউত পরিচালক-প্রযোজক করণ জোহরকে ‘নেপোটিজমের ধ্বজাধারী’ বলে আখ্যা দিয়েছিলেন।

Nawazuddin Siddiqui racism controversy

গায়ের রঙের কারণে হেনস্থার শিকার (Racism controversy in Bollywood)- বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীকে গায়ের রঙের কারণে প্রচুর অপমানের শিকার হতে হয়েছে। সেই তালিকায় নাম রয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকী, ধনুষ, বিপাশা বসু, স্মিতা পাটিলের মতো অভনেতা-অভিনেত্রীদের। বলিপাড়ার অনেকেই বিশ্বাস করেন, সুন্দর না হলে নায়ক-নায়িকা হওয়া যায় না। সেই কারণে প্রচুর শিল্পীকে হেনস্থার শিকার হতে হয়েছে।

Mandakini and Dawood

বলিউডের সঙ্গে আন্ডারওয়ার্ল্ডের যোগ (Bollywood and Underworld connection)- মনিকা বেদী, মমতা কুলকার্নি, মন্দাকিনীর মতো অভিনেত্রীরা আন্ডারওয়ার্ল্ড ডনদের সঙ্গে সম্পর্কে ছিলেন বলে শোনা যেত। বহুবার একসঙ্গে দেখাও গিয়েছে তাঁদের। শুধু তাই নয়, অভিনেতা সঞ্জয় দত্তকে আন্ডারওয়ার্ল্ডের সঙ্গে যোগ থাকার জন্য এবং অবৈধ অস্ত্র রাখার অপরাধে জেলেও যেতে হয়েছিল।

Subhash Ghai and Manisha Koirala

সুভাষ ঘাই এবং মনীষা কৈরালার সম্পর্ক (Subhash Ghai and Manisha Koirala)- ‘সৌদাগর’, ‘খামোশি’, ‘অকেলে হাম অকেলে তুম’এর মতো বহু ছবিতে অভিনয় করেছিলেন মনীষা কৈরালা। তাঁকে লঞ্চ করার পিছনে অনেকটা বড় ভূমিকা পালন করেছিলেন পরিচালক সুভাষ ঘাই। কিন্তু শোনা যায়, একবার মনীষার মা পরিচালকের বিরুদ্ধে তাঁর মেয়েকে শারীরিকভাবে ব্যবহার করার অভিযোগ তুলেছিলেন। কিন্তু অভিনেত্রী নিজে এই বিষয়ে কিছু বলেননি। তবে এই বিতর্কের পর আর কখনও একসঙ্গে কাজ করেননি মনীষা এবং সুভাষ।

Govinda and Rani Mukherjee relationship

বলিউডে পরকীয়া (Extra marital affairs in Bollywood)- বলিউডের বহু নায়ক বিবাহিত অবস্থাতেও বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। গোবিন্দা যেমন রানী মুখার্জির সঙ্গে পরকীয়ার কথা স্বীকার করেছিলেন। ধর্মেন্দ্র আবার বিয়ের আগে হেমা মালিনীর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে ছিলেন। তবে শাহরুখ খান, অক্ষয় কুমারের মতো অভিনেতাদের পরকীয়ার গুঞ্জনও শোনা গিয়েছিল।

Hrithik Roshan and Sussane Khan controversy

ঋত্বিক রোশন এবং সুজান খানের ডিভোর্স (Hrithik Roshan and Sussane Khan divorce)- শোনা গিয়েছিল, অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে সুজানের বাড়তে থাকা ঘনিষ্ঠতার কারণে ঋত্বিক এবং তাঁর স্ত্রী সুজানের সম্পর্ক ভেঙেছিল। খুব শীঘ্রই সুজানের সঙ্গে অর্জুন গাঁটছড়া বাঁধবেন বলেও শোনা গিয়েছিল। শুধু তাই নয়, সুজানের জন্যেই অর্জুনের বিয়ে ভেঙেছিল বলেও জানা গিয়েছিল।

Kangana Ranaut controversy

কঙ্গনা বিতর্ক (Kangana Ranaut Controversies)- কঙ্গনা রানাউত বলিউডের অন্যতম বিতর্কিত চরিত্র। তাঁর এবং ঋত্বিক রোশনের বিতর্ক অনুরাগীদের অজানা নয়। তবে শুধু তাই নয়, শোনা গিয়েছিল, কঙ্গনা তাঁর প্রাক্তন প্রেমিক আধ্যায়ন সুমনকে বশ করার জন্য কালাজাদু করতেন। শোনা গিয়েছিল, অভিনেত্রী নিজের ঋতুস্রাবের রক্ত নাকি আধ্যায়নের খাবারে মিশিয়ে দিতেন।

Related Articles

Back to top button