খবরগসিপবিনোদনসিনেমা

বলিউডের ইতিহাসে রেকর্ড করলেন শাহরুখ খান, ‘পাঠান’ ছবিতে অভিনয়ের জন্য নিচ্ছেন ১০০ কোটি

বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan), নামটাই যথেষ্ট সিনেমাপ্রেমীদের কাছে। দেশে তো বটেই বিদেশেও তাঁর ভক্তের সংখ্যা অগণিত। দীর্ঘ তিন বছর পর বিরতির পর বলিউডে কামব্যাক করেছেন অভিনেত। ইয়াশ রাজ ফিল্মস-এর (Yash Raj Films) ‘পাঠান’ (Pathan) ছবি দিয়ে আবারও রুপোলি পর্দায় ফিরছেন কিং খান। বিগ বাজেটের এই ছবিতে গ্রান্ড কামব্যাকের জন্য বিশাল অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন তিনি।

কিছুদিন আগে চলচ্চিত্র সমালোচক উইমার সান্ধু একটি টুইট করেন যার পর রীতিমত শোরগোল পরে যায় বিটাউনে। ‘পাঠান’ ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। একটা ছবির জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে নতুন রেকর্ড তৈরী করছেন কিং খান।

পরিচালক সিদ্ধার্থ আনন্দ এর ছবি ‘পাঠান’ নিয়ে বর্তমানে বেশ চর্চা চলছে বিটাউনে। গতবছর থেকেই ছবির শুটিং চালু হয়ে গিয়েছে। মুম্বাইয়ের শুটিং শেষ হয়ে গিয়েছে। বর্তমানে সুদূর স্পেনের মাটিতে চলছে শুটিংয়ের কাজ। ইতিমধ্যেই শুটিং ফ্লোর থেকে শাহরুখ খানের এইট প্যাক বডির ছবি ফাঁস হয়েছিল। যা মুহূর্তের মধ্যেই সুপার ভাইরাল হয়ে পরে।

Shahrukh Khan 8 Pack Body for Pathaan Movie leaked Photo

ছবিতে শুধু শাহরখ খানের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। এছাড়াও ছবিতে জন আব্রাহাম, সালমান খান, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা এর মত তারকাদেরকেও দেখা যাবে। এই ছবিতেই বহুদিন পর বড়পর্দায় একসাথে সালমান শাহরুখকে। তবে ছবিতে সর্বাধিক পারিশ্রমিক পাচ্ছেন শাহরুখ খানই। পারিশ্রমিকের দিক থেকে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার, সালমান খানকেও হার মানিয়ে দিলেন তিনি।

Related Articles

Back to top button