বিনোদনভাইরালভিডিও

জেল খেটেও লজ্জা হয়নি, মদ খেয়ে বিমানবন্দরে প্রকাশ্যে প্রস্রাব শাহরুখ পুত্র আরিয়ানের! ভিডিও ভাইরাল

দিন কয়েক আগেই মাদক কান্ডে গ্রেফতার হয়ে জেলের ভাত খেয়ে বাড়ি ফিরেছেন শাহরুখ পুত্র আরিয়ান খান (Aryan Khan)। এখনো সেই ঘা শুকোয়নি। মুম্বাই থেকে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র। এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় গোটা দেশ। এরপর অসংখ্য হয়রানি শেষে শেষমেশ ছাড়া পান আরিয়ান। এই ঘটনা সবে ধামাচাপা পড়তে শুরু করেছিল এর মাঝেই ফের শিরোনামে আরিয়ানের নাম।

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে, বিমানবন্দরে চেকিং এর সময় সম্পূর্ণ মদ্যপ এক যুবক প্রস্রাব করছে। তার এই কুকর্মের ভিডিও মুহুর্তে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। ছেলেটির পরনে ডেনিম জিন্স, এবং সাদা সোয়েটশার্ট।

নেটনাগরিকদের দাবি যেই যুবককে দেখা যাচ্ছে সে আর কেউ নয় শাহরুখ পুত্র আরিয়ান। কদিন আগেই মাদক কান্ডেই জেল খেটে এসেছেন তিনি। তাই নেটনাগরিকদের একাংশের দাবি এই গুণধর আরিয়ান ছাড়া আর কেউ হতেই পারেনা। তাদের দাবি টানা ২৮ দিন জেল খেটেও শিক্ষা হয়নি আরিয়ানের।

কিন্তু জানিয়ে রাখি, ভিডিওর ওই যুবকের সাথে আরিয়ানের মুখের মিল রয়েছে একথা ঠিক। কিন্তু তিনি আরিয়ান ছিলেন না। আরিয়ানের নামে যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে সেটি আসলে ২০১৩ সালের। এই সময় বিমানবন্দরে মূত্র ত্যাগ করেছিলেন কানাডিয়ান অভিনেতা ব্রনসন পেলেটিয়ার। এই অভিনেতা, ‘দ্য টোয়াইলাইট সাগা’ সিনেমায় আকৃতি পরিবর্তনকারী ওয়্যারউলফের ভূমিকায় অভিনয় করে জনপ্রিয় হয়েছিলেন।

এই ঘটনাটিকে আরিয়ানের নামে চালানোর চেষ্টা করছে শাহরুখ বিদ্বেষী একাংশের নেটিজেন। আরিয়ানকে বদনাম করার জন্য হোয়াটস অ্যাপ, ফেসবুক, ট্যুইটার সহ সর্বত্রই ভাইরাল হচ্ছে ভিডিও।

Related Articles

Back to top button