খবরগসিপবিনোদনসিনেমা

জেল খেটে বাড়ি ফিরে কাটেনি ট্রমা! সারাক্ষণ নিজেকে ঘরবন্দি রেখেছে শাহরুখ পুত্র আরিয়ান

বলিউডের শাহরুখ খানের পরিবারের জন্য বিগত অক্টবর মাসটা খুবই খারাপ গিয়েছে। মাদক মামলায় প্রায় গোটা মাসটাই জেলে কাটিয়েছে শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Ariyan Khan)। ২৫ দিন অর্থাৎ রোডের জেলে বন্ধি থেকে শেষেমেষ ২৮শে অক্টবর ছাড়া পেয়েছে আরিয়ান। আপাতত মুম্বাইয়ের বাড়ি মন্নতে আছে সে। কিন্তু বাড়ি ফিরেও একপ্রকার বন্দিদশা কাটাচ্ছে শাহরুখ পুত্র।

শোনা যাচ্ছে, নিজেকে নাকি ঘরবন্দি করে রেখেছেন আরিয়ান। শাহরুখ ঘনিষ্ঠ সূত্র থেকে খবর মিলেছে জেলে থাকার ট্রমা থেকে এখনো বেরিয়ে আসতে পারেনি আরিয়ান। এমনকি সংসবাদ মাধ্যমের সাথে সাক্ষাৎকারের সময়েও একেবারেই চুপচাপ ছিলেন আরিয়ান। মুখে নেই অতিরিক্ত কোনো কথা, বাড়িতে নিজের ঘরেই থাকছেন প্রায় সারাটা দিন। বন্ধুবান্ধবীদের সাথে যোগাযোগও নেই বললেই চলে।

 

ঘনিষ্ঠ মহল থেকে যেমনটা জানা যাচ্ছে  আরিয়ান খুব একটা চঞ্চল প্রকৃতির ছেলে নয়। এমনিতেই কিছুটা চুপচাপ স্বভাবের ছেলে আরিয়ান। কিন্তু জেল থেকে ফেরার পর সে আরও বেশি চুপচাপ হয়ে গিয়েছে। একপ্রকার যুদ্ধ করেই ছেলেকে জেল থেকে ছাড়িয়ে এনেছেন মা গৌরী খান ও বাবা শাহরুখ খান। মাঝে শোনা গিয়েছিল যে শাহরুখ যেমন রবি সিংকে দেহরক্ষী রেখেছেন তেমন আরিয়ানের জন্যও দেহরক্ষীর ব্যবস্থা করা হবে।

Shahrukh Khan, Gauri Khan, Aryan Khan, Celebration

তবে আরিয়ান যেহেতু বাড়ি থেকেই বেরোচ্ছেন না আপাতত তাই আপাতত দেহরক্ষীর দেখা মেলেনি। তবে যেটা হল তারপর বাড়ির বাইরে পা রাখলেই সাংবাদিকরা ছেঁকে ধরছে তাকে। তাই দেহরক্ষী রাখতেই হবে আরিয়ানের জন্য। তাই ছেলের জন্যও একজন যোগ্য ছায়া সঙ্গী তথা দেহরক্ষীর ব্যবস্থা করবেন বাবা শাহরুখ এমনটাই শোনা যাচ্ছিলো চারিদিকে।

তবে এই মুহূর্তে সেরকম কোনো পরিকল্পনা নেই বলেই জানা যাচ্ছে। কারণ এমনিতেই আরিয়ান বাড়ি থেকে বেরোনো একপ্রকার বন্ধ করে দিয়েছেন। তবে জামিনের শর্ট মত প্রতি শুক্রবার এনসিবি দফতরে হাজিরা দিতে যেতে হবে তাকে। আপাতত বাড়িতেই মা বাবা ও বোন সুহানার সাথে সময় কাটাচ্ছেন আরিয়ান।

Related Articles

Back to top button