গসিপবিনোদন

মাদককাণ্ডে মিলেছে বেকসুর খালাস, বলিউডে আসার আগে মদের ব্যবসা খুলছে গুণধর শাহরুখ পুত্র আরিয়ান

বলিউড (Bollywood) তারকাদের দিকে সারাক্ষণ অনুরাগীদের কড়া নজর থাকে। প্রিয় সেলেবের ব্যাপারে সবকিছু জানা চাই-ই চাই তাঁদের। অবশ্য শুধুমাত্র তারকারাই নয়, তারকা সন্তানদের বিষয়ে জানতেও কিন্তু প্রচণ্ড আগ্রহী থাকেন অনুরাগীরা। সেই কারণে অনেক সময়ই দেখা যায়, জীবনে প্রতিষ্ঠিত হওয়ার আগেই প্রচুর অনুরাগী রয়েছে স্টারকিডদের। ঠিক যেমনটা দেখা যায়, শাহরুখ খানের (Shah Rukh Khan) সন্তানদের ক্ষেত্রে।

বলিউড ‘বাদশা’র সন্তান বলে কথা! আরিয়ান (Aryan Khan), সুহানা এবং আব্রামের দিকে যে অনুরাগীদের সর্বক্ষণ নজর থাকবে তা জানা কথাই। সম্প্রতি শাহরুখ পুত্র আবার ঘোষণা করেছেন শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। অভিনেতা হিসেবে নয়, পরিচালক হিসেবে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। অবশ্য শুধুমাত্র বি টাউনেই নয়, ব্যবসার জগতেও পা রাখতে চলেছেন এই তারকা সন্তান।

Aryan Khan vodka brand

২৫ বছর বয়সী আরিয়ান এমনিতেই বলিউডের চর্চিত স্টারকিডদের মধ্যে একজন। এবার তাঁর নতুন ব্যবসার কথা শোনামাত্রই ফের তাঁকে ও তাঁর অতীতকে নিয়ে চর্চা শুরু হয়েছে। জানিয়ে রাখি, শাহরুখ-পুত্র এদেশে একটি অত্যন্ত দামি ভদকা ব্র্যান্ড লঞ্চ করতে চলেছেন। সেই জন্য তিনি বিশ্বের সবচেয়ে বৃহৎ ব্রিউয়িং কোম্পানির সঙ্গে পার্টনারশিপও করেছেন।

এমনিতেই মাদক কাণ্ডে জড়িয়ে আরিয়ানের জেল যাত্রা নিয়ে এখনও কথা হয়। এর মধ্যেই মদের ব্র্যান্ড লঞ্চ করার খবর প্রকাশ্যে আসায় ফের নতুন করে সেই অধ্যায় নিয়ে আলোচনা শুরু করে নেটিজেনদের একাংশ। যদিও আরিয়ান তাতে বিশেষ পাত্তা না দিয়ে নিজের নতুন ব্যবসাতেই মনোনিবেশ করেছেন।

Aryan Khan, Aryan Khan in jail

নতুন ভদকা ব্র্যান্ড লঞ্চ করা প্রসঙ্গে একটি নামী সংবাদমাধ্যমে শাহরুখ-পুত্রকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘আমাদের মনে হয়েছিল এখন মার্কেটে কিছুটা শূন্যস্থান রয়েছে। আর শূন্যস্থান আছে মানেই সেখানে সুযোগও রয়েছে। আর আমার মনে হয় ব্যবসা মানেই পুরোটাই সুযোগ খেলা’।

 

View this post on Instagram

 

A post shared by Aryan Khan (@___aryan___)

প্রসঙ্গত, কয়েকদিন আগেই আরিয়ান সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে জানিয়েছেন, শীঘ্রই পরিচালক হিসেবে পথচলা শুরু হতে চলেছে তাঁর। চিত্রনাট্যের ছবি শেয়ার করে শাহরুখ-পুত্র লিখেছেন, ‘লেখা শেষ… অ্যাকশন বলার জন্য আর তর সইতে পারছি না’।

Related Articles

Back to top button