বিনোদনভিডিওসিনেমা

রিলিজের এক সপ্তাহ আগেই ফাঁস Pathaan’এর ট্রেলার, বিতর্ক ভুলে শাহরুখ-দীপিকাকে দেখে মুগ্ধ ভক্তরা

আর মাত্র হাতে গোনা কয়েকদিনের অপেক্ষা। এরপরই শেষ হবে দীর্ঘ ৪ বছরের অপেক্ষার। আগামী ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে রিলিজ করবে বহুপ্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ (Pathaan)। আর তার সঙ্গেই নায়ক হিসেবে বড়পর্দায় কামব্যাক করবেন শাহরুখ খান। ছবি রিলিজের আগে অবশ্য দর্শকরা এখন ‘পাঠান’এর ট্রেলারের (Pathaan trailer) জন্য হাপিত্যেশ করে বসে রয়েছে।

শাহরুখ খান (Shah Rukh Khan), দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত ছবির টিজার রিলিজ করেছে বেশ অনেকটা সময় হয়ে গিয়েছে। ইতিমধ্যেই রিলিজ করে গিয়েছে ছবির দু’টি গানও। কিন্তু তাও দেখা নেই ট্রেলারের! অবশেষে বুধবার জানা যায়, আগামী ১০ জানুয়ারি মুক্তি পাবে ‘পাঠান’এর বহু প্রতীক্ষিত ট্রেলার। কিন্তু নির্ধারিত দিনের আগেই নেটমাধ্যমে ফাঁস হয়ে গেল ছবি ট্রেলার।

Jhoome Jo Pathaan

যশ রাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’এর টিজার দেখেই দর্শকরা বুঝে গিয়েছিলেন, এই ছবিতে দারুণ-দারুণ কিছু অ্যাকশন সিকোয়েন্স থাকতে চলেছে। ট্রেলারেও দেখা মিলল শাহরুখের এমনই একটি দারুণ অ্যাকশন সিকোয়েন্সের। সেই অ্যাকশন দেখে কে বলবে ‘বাদশা’র বয়স ৫৭ হয়ে গিয়েছে!

Bollywood superstar Shah Rukh Khan starrer Pathaan new poster is out now

মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে ‘পাঠান’এর একটি দৃশ্য। নেটিজেনদের একাংশের দাবি, ভিডিওটি ‘পাঠান’এর ট্রেলারের অংশ। সেই দৃশ্যে দেখা যাচ্ছে, একাধিক ব্যক্তির সঙ্গে মারামারি করছেন শাহরুখ। একা হাতে প্রত্যেককে সামলাচ্ছেন ‘কিং খান’। যদিও ১৪ সেকেন্ডের সেই ভিডিওটি দেখে বোঝার উপায় নেই, সেটি সত্যিই ‘পাঠান’এর টিজারের অংশ নাকি রাফ কাটের!


‘পাঠান’এর এই একটি দৃশ্য অনলাইনে ফাঁস হয়ে যাওয়ায় দর্শকদের একাংশ বেশ চটেও গিয়েছেন। তাঁদের দাবি, এতে মানুষের আগ্রহ কমে যাচ্ছে। জানিয়ে রাখি, সম্প্রতি ছবির সঙ্গে জড়িত এক সূত্র একটি নামী সংবাদমাধ্যমকে বলেছেন, ‘জানুয়ারির ১০ তারিখ পাঠানের ট্রেলার রিলিজ করবে! টিজারে স্রেফ একটু ঝলক দেখা গিয়েছে। যশ রাজ ফিল্মস আগে থেকেই ছবি রিলিজের দু’সপ্তাহ আগে ট্রেলার রিলিজ করার সিদ্ধান্ত নিয়ে নিয়েছিল। দর্শকদের মধ্যে আগ্রহ বাড়ানোর জন্য এই সিদ্ধান্ত তাঁদের’।

প্রসঙ্গত, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ একটি স্পাই থ্রিলার। শাহরুখকে ‘পাঠান’ গুপ্ত নামের এক স্পাইয়ের চরিত্রেই দেখা যাবে। নায়িকার চরিত্রে থাকবে বলি সুন্দরী দীপিকা পাড়ুকোন এবং খলনায়ক জন আব্রাহাম। ‘জিরো’ ছবির পর ফের এই সিনেমার হাত ধরে নায়ক হিসেবে কামব্যাক করছেন ‘কিং খান’।

Related Articles

Back to top button