খবরবিনোদনসিনেমা

কিং ইস ব্যাক, ছুটির দিন ছাড়াই ওপেনিংয়ে ৫০ কোটি! বক্স অফিসের ইতিহাসে নতুন রেকর্ড গড়ল ‘পাঠান’

কিং খান ইজ ব্যাক, দীর্ঘ চার বছর পর ধামাকাদার কামব্যাক করলেন শাহরুখ খান (Shahrukh Khan) । আজ ২৫শে জানুয়ারি রিলিজ হয়েছে ‘পাঠান’ (Pathaan)। ঠিক যেমন প্রত্যাশা ছিল তেমনই ভক্তদের উচ্ছাস চোখে পড়েছে দেশের সর্বত্র সিনেমাহল গুলিতে। রিলিজের আগে ২৩শে জানুয়ারি থেকেই শুরু হয়েছিল অ্যাডভান্স বুকিং। KGF 2 এর রেকর্ড ভেঙে ২০ কোটি ঘরে তুলেছিল পাঠান। এবার প্রথমদিনের শেষে চমকে দিচ্ছে বক্স অফিস কালেকশন।

সাধারণত বিগ বাজেট ছবি রিলিজ করা হয় ছুটির দিনে বা বিশেষ কোনো উৎসবের দিনে। কিন্তু কিছু ছবি এতটাই দমদার হয় যে ছুটির দিন ছাড়াও বক্স অফিস কাঁপানোর ক্ষমতা রাখে। ‘পাঠান’ হল এমনই একটি ছবি। কারণ ২৬শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবস হলেও তার একদিন আগেই রিলিজ হয়েছে ছবিটি। আর প্রথম দিনেই ৪৫ কোটি পেরিয়েছে বক্স অফিস কালেকশন। এই বিপুল অঙ্কের নন হলিডে কালেকশন বক্স অফিসের ইতিহাসে রেকর্ড।

Shahrukh Khan Pathaan first Day Box office collection

প্রথম দিনের সাফল্য দেখে আশায় বুক বেঁধেছেন ছবির নির্মাতারাও। অংকের মতেই খুব শীঘ্রই ৩০০ কোটি পারবে ছবিটি। সম্ভবত প্রথম সপ্তাহেই পেরোতে পারে ৩০০ কোটি আর লাইফটাইম ১০০০ কোটি পেরোনোর সম্ভাবনা রয়েছে। তবে বাস্তবে কি হয় সেটা জানার জন্য চোখ রাখুন বংট্রেন্ডের পর্দায়।

Shah Rukh Khan starrer Pathaan releases, see fans reaction

নেটপাড়া দেখলেই বোঝা যাচ্ছে বর্তমানে ‘পাঠান’ জ্বরে কাবু গোটা দেশ। বলিউড ‘বাদশা’র ছবি দেখতে সিনেমা হলের বাইরে উপচে পড়েছে দর্শকদের ভিড়। আর হবে নাই বা কেন! শাহরুখ-দীপিকা-জনের সঙ্গে ছবিতে বোনাস হিসেবে রয়েছেন সুপারস্টার সলমন খান (Salman Khan)। টাইগার-পাঠানের যুগলবন্দি যে কিছুতেই মিস করতে পারতেন না দর্শকরা!

সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সংবাদমাধ্যম, সবকিছুই আজ ‘পাঠানময়’। সোশ্যাল মিডিয়া ঘাঁটলে কোথাও দেখা যাচ্ছে ‘পাঠান’ ছবির কোনও দৃশ্য, আবার কোথাও দেখা যাচ্ছে সিনেমা হলের বাইরে থাকা দর্শকদের ভিড়। সব মিলিয়ে রিলিজের দিনই বাম্পার হিট শাহরুখ-দীপিকার ছবি। এমনকি হলের ভেতরে ‘ঝুমে জো পাঠান’ গানে নাচতে দেখা যাচ্ছে একাধিক দর্শকদেরও।

Related Articles

Back to top button