খবরবিনোদনভিডিওসিনেমা

বলিউডের বাদশাহর কাছে টেকা দায় সাউথের! শাহরুখের ‘পাঠান’ লুক প্রকাশ‍্যে আসতেই উচ্ছাস ভক্তদের

শাহরুখ খান (Shahrukh Khan) নামটাই যথেষ্ট। দেশ হোক কিংবা বিদেশ নামটাই যথেষ্ট। তাই আলাদা করে বলিউড বাদশার পরিচয় দেওয়ার আর প্রয়োজন নেই। তিন দশকের বেশি সময় ধরে অভিনয়ের সাথে যুক্ত রয়েছেন তিনি। নিজের দীর্ঘ অভিনয় জীবনে আজ তিনি এমন একটা জায়গায় পৌঁছেছেন যে এখন তিনি সমস্ত সাফল্য এবং ব্যর্থতার ঊর্ধ্বে পৌঁছেছেন। তবে এখনও যে তিনিই বাদশাহ আছে সেটার একঝলক শেয়ার করে নিলেন ইন্ডাস্ট্রিতে ৩০ বছর পূর্তির দিনে।

সম্প্রতি বলিউডে ৩০ বছরের সেলেব্রেশনে ভক্তদের জন্য একটি দারুন সারপ্রাইজ উপহার দিলেন কিং খান। দীর্ঘ চার বছর পর বড়পর্দায় আসতে চলেছে বাদশাহর ছবি ‘পাঠান’ (Pathaan)। ছবির নাম থেকে টিজার ভিডিও আগেই প্রকাশ্যে এসেছিল। তবে গুজব আর দূর থেকে তোলা ছবি ছাড়া ফার্স্ট লুক এপর্যন্ত দেখা যায়নি। এদিন মোশন পোস্টারের মধ্যে দিয়ে ‘পাঠান ছবির ফার্স্ট লুক’ (pathaan first look) প্রকাশ্যে আনলেন শাহরুখ খান।

Shahrukh Khan Pathaan Look

বলাবাহুল্য মুহূর্তের মধ্যেই সমস্ত সোশ্যাল মিডিয়াতে ঝড়ের বেগে ভাইরাল হয়ে গিয়েছে শাহরুখের পাঠান লুকের ছবি। সর্বত্র ট্রেন্ডিংয়ে চলে এসেছে পাঠান ছবির নাম। কোয়টেক ঘন্টাতেই মোশন পোস্টারে দর্শকের সংখ্যা প্রায় ১৫ লক্ষ। বহুবছর পর প্রিয় অভিনেতার নতুন ছবির ফার্স্ট লুক দেখে উচ্ছসিত হয়েছেন শাহরুখ ভক্তরা।

যে মোশন পোস্টারটি শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে, সাদা রঙের শার্ট, জিনসের প্যান্ট পরে রয়েছেন শাহরুখ। লম্বা ঝাঁকড়া চুল আর হাতে রয়েছে রাইফেল। সব মিলিয়ে দুর্দান্ত অ্যাকশন লুকে ধরা দিয়েছেন বাদশাহ। সাথে ক‍্যাপশনে লিখেছেন, ‘৩০ বছর আর তারপর গুনছি না, কারণ সবার ভালবাসা আর হাসিটাই চিরস্থায়ী’। সাথে ছবির রিলিজের তারিখ আবারও জানিয়ে দিয়েছেন ২৫শে জানুয়ারি ২০২৩।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

প্রসঙ্গত, শাহরুখ খানকে শেষবারের মত পর্দায় দেখা গিয়েছিল সেই ২০১৮ সালে। ‘জিরো’ ছবিতে অনুষ্কা শর্মার সাথে জুটি বেঁধে ছিলেন তিনি। কিন্তু অনেক প্রত্যাশা থাকলেও ছবিটি ফ্লপ হয়। তারপর থেকে দীর্ঘ চার বছর কোনো ছবিতেই দেখা মেলেনি বাদশার। তবে এবার ব্যাক টু ব্যাক সুপারহিট সমস্ত ছবি নিয়ে তৈরী তিনি।

Related Articles

Back to top button