ছবিবিনোদনভাইরালসিনেমা

কিং ইজ ব্যাক’! মাদক কান্ডে ছেলের জামিনের পর পুরোদমে শুটিং ফ্লোরে ফিরলেন শাহরুখ খান

দীর্ঘ বিরতির পর অবশেষে বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। বিগত কয়েক মাস যাবৎ ব্যাপক ঝড়ঝাপ্টা আর অশান্তির মধ্যে দিয়ে গিয়েছেন শাহরুখের গোটা পরিবার। মুম্বাইয়ের মাদক কান্ডে শাহরুখ পুত্র আরিয়ানের নাম জড়ানোর পর থেকেই তোলপাড় হয়ে যায় গোটা দেশ। সে সময় প্রায় একমাস নিজেকে গৃহবন্দী রেখেছিলেন কিং খান।

সেসময় ব্যাক্তিগত কারণ দেখিয়ে সমস্ত কাজ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা। সেসময় সবে মাত্র শুরু হয়েছিল অভিনেতার আসন্ন ছবি ‘পাঠান’-এর শুটিং।শুরু। কিন্তু ছেলে আরিয়ানের গ্রেফতারের পর থেকে অভিনেতার জীবনে তোলপাড় শুরু হয়। পরবর্তীতে আরিয়ানের জামিনের পর থেকে পুরোদমে শুটিংয়ে ফিরেছেন শাহরুখ।

Shahrukh Khan (1)
এরপর বুধবার তাকে মুম্বাইয়ের একটি শুটিং লোকেশনে দেখা গেল কিং খানকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেতার ফ্যান পেজের তরফে শাহরুখের একটি ছবি শেয়ার করা হয়েছে। এই ছবিতে কালো রঙের শার্ট পরে থাকতে দেখা যাচ্ছে শাহরুখকে। ছবিতে পিছন থেকে দেখা যাচ্ছে শাহরুখকে। দেখা যাচ্ছে চোখে চশমা এবং লম্বা চুল বেঁধে একটি বান আকৃতির হেয়ারস্টাইল করেছেন কিং খান।

দেখা যাচ্ছে চারদিকে রয়েছে শাহরুখের দেহরক্ষীদের ভিড়। দেহরক্ষীদের সাথে নিয়েই শুটিং ফ্লোরের দিকে এগিয়ে চলেছেন বাদশা। শাহরুখ কাজে ফেরায় শাহরুখের ভক্তরাও বেজায় খুশি। ভাইরাল হওয়া ছবির কমেন্ট সেকশনে অভিনেতাকে স্বাগত জানিয়েছেন অনেকে। একজন লিখেছেন ‘কিং ইজ ব্যাক’।

উল্লেখ্য ২০১৮ সালের পর দীর্ঘ তিন বছরের বেশি বিরতি নিয়ে বড় পর্দায় ফিরছেন বাদশা।তাকে শেষ দেখা গিয়েছিলজিরো ছবিতে। এই ছবিতে তিনি আনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের সঙ্গে কাজ করেছিলেন। বর্তমানে ফের পাঠান ছবির হাত ধরে কামব্যাক করছেন শাহরুখ। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।এছাড়াও দেখা যাবে জন আব্রাহামকেও।

Related Articles

Back to top button