খবরবিনোদনসিনেমা

নিন্দুকের মুখে ঝামা! বলিউডের নেপোটিজম বজায় রেখে ডেবিউ করলেন শাহরুখ কন্যা সুহানা

বলিউড (Bollywood) নিয়ে চর্চা হামেশাই লেগে রয়েছে, কখনো আসন্ন ছবিকে ঘিরে তো কখনো বিতর্ক। তবে সম্প্রতি বি টাউনে তুমুল চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন শাহরুখ খান (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। কারণ এতদিন ধরে জল্পনা শোনা গেলেও এবার বলিউডে এন্ট্রি নিয়ে নিলেন সুহানা। বলিউডের নতুন প্রজন্ম এখন ইন্ডাস্ট্রির হাল ধরতে তৈরী হচ্ছে, এমনটাই বলছেন অনেকে।

পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চি’ (The Archies) ছবি দিয়েই ডেবিউ করছেন সুহানা। তবে এই ছবি দিয়ে একা সুহানা নয় বলিউডের একধিক ষ্টারকিড ফিল্মি দুনিয়ায় পা রাখছেন। যেমন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda) থেকে শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর (Khushi Kapoor) এই দুই ষ্টার কিডরাও এই ছবির মধ্যে দিয়েই আত্মপ্রকাশ করতে চলেছে।

Agastya-Nanda-Kushi-Kapoor-Suhana-Khan

মাঝে বলিউডে নেপোটিজম বা স্বজনপোষণ নিয়ে বিতর্ক চরম উঠেছিল। ইন্ডাস্ট্রিতে অনেক এমন তারকারা রয়েছেন যারা দুর্দান্ত অভিনয়ের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগ পান না। অন্যদিকে তারকাদের সন্তানরা কিছু না করতেই সুযোগ তাদের জন্য অপেক্ষা করে। এমন অভিযোগ বারে বারে উঠেছে। তবে এবার নিন্দুকদের মুখে একপ্রকার ঝামা ঘষেই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখছে একসাথে তিন তারকা সন্তান।

তাহলে তিন তারকা সন্তানের প্রথম ছবির নামটা কি? নতুন এই ছবির নাম হল ‘আর্চি’। ইতিমধ্যেই নতুন এই ছবির ছোট্ট একটি প্রোমো রিলিজ হয়েছে। যেটা বেশ ভাইরাল হয়ে পড়েছে। সুহানার ইনস্টাগ্রামে এক দিনেই ট্রেলারের ভিডিওতে দর্শকের সংখ্যা প্রায় ১০ লক্ষ। তবে যতই হোক মেয়ের প্রথম ছবি বলে কথা, বাবা হিসাবে তাই মেয়েকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন বাবা শাহরুখ খান।

Suhana Khan with Father Shahrukh Khan

এদিন মেয়ের উদ্দ্যেশ্যে শাহরুখ লিখেছেন, ‘মনে রাখবে সুহানা তুমি কখনোই পারফেক্ট হতে পারবে না। তবে নিজের মত করে পারফেক্ট হওয়ার চেষ্টা করবে। সর্বদা একজন অভিনেত্রীহিসাবে সদয় হবে, হাততালি হোক বা ইঁট পাটকেল এগুলোর কোনোটাই তোমার রাখার জন্য নয়। তবে পর্দায় তোমার কাজটাই থেকে যাবে, মানুষের হৃদয়ে পৌঁছানোর রাস্তার কোনো শেষ নেই। এড়িয়ে চল হাসি মুখে যেমনটা তুমি পারো।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

শাহরুখ খানের এই বার্তা ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। প্রসঙ্গত, জীবনের প্রথম ছবি কিন্তু সিনেমা হলে নয়, বরং ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হবে। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে রিলিজ হবে ‘অর্চি’। এবছর নয়, আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে  রিলিজ হ তবে ছবিটি।

Related Articles

Back to top button