গসিপবিনোদনসিনেমা

বলিউডের ‘ব’তেও নেই, অথচ আয় বছরে ৪৫ কোটি! রইল শাহরুখ খানের ম্যানেজার পূজার আসল পরিচয়

বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan) বিগত বেশ কিছুদিন ধরে শিরোনামে রয়েছেন। ছেলে আরিয়ানের কীর্তির জন্য সংবাদ মাধ্যমে সর্বদাই হট টপিক শাহরুখ আরিয়ান। কিন্তু বাবা ছেলে ছাড়াও খান পরিবারের আরেক সদস্য জনপ্রিয়তা পেয়েছে সম্প্রতি। তিনি আর কেউ নন শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। ম্যানেজার পূজার ওপর অগাধ বিশ্বাস রয়েছে শাহরুখের। ছেলে আরিয়ানের জন্য তাকেই দৌড়াদৌড়ি করতে দেখা গিয়েছে।

শাহরুখ খান যেমন একটা ছবিতে কোটি কোটি টাকা রোজগার করেন। তেমনই তার ম্যানেজার পূজাকেও বছরে কয়েককোটি টাকা মাইনে হিসেবে দেন বাদশাহ। পূজা বছরে যে টাকা যায় করেন সেটা জানলে যে কোনো সাধারণ মানুষের চক্ষু চড়ক গাছ হয়ে যেতে পারে। গুজব রয়েছে মাসে ৩ কোটি ৭৫ লক্ষ টাকা অর্থাৎ বছরে ৪৫ কোটি টাকা পারিশ্রমিক পান পূজা দাদলানি শাহরুখ খানের ম্যানেজার হবার জন্য।

তবে পূজা যে শাহরুখ খানের থেকেই এই বিপুল পরিমাণ টাকা মাইনে পান কি না তা নিশ্চিত নয়। তবে শাহরুখের ম্যানেজার হবার পাশাপাশি পূজার স্বামীর গয়নার ব্যবসা রয়েছে। সেখান থেকেও মোটা অঙ্কের টাকা রোজগার করেন পূজা এমনটাই মনে করা হয়। আরিয়ান মাদক মামলায় গ্রেফতার হবার পর থেকেই পূজা দাদলানি সম্পর্কে চর্চা বেড়ে গিয়েছে অনেকটাই।

যেমনটা জানা যায় ২০১২ সাল থেকেই শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি। তার সাথেই দেশে বিদেশে ঘুরে বেড়ান পূজাও। অভিনেতা কখন কোথায় যাবেন কখন কাকে শুটিংয়ের ডেট দেওয়া আছে সবটাই সামলান পূজা। এমনকি শাহরুখের টিম কলকাতা নাইট রাইডার্স এর দায়িত্বও সামলান পূজা।

অনেকেই হয়তো জানেন না পূজা ও শাহরুখ খানের জন্মদিন একই দিনে। ১৯৮৩ সালের ২রা নভেম্বর মুম্বাইতেই জন্ম গ্রহণ করেছিলেন পূজা। তাই জন্মদিনে পূজাকে দামি উপহারও দেন শাহরুখ। দীর্ঘদিন ধরে একইসাথে থাকতে থাকতে পরিবারেরই একজন হয়ে গিয়েছেন পূজা। তাই শাহরুখের পরিবারে কোনো শুভ কাজে সর্বদাই থাকেন পূজা।

Related Articles

Back to top button