গসিপবিনোদনসিনেমা

সেলেব্রিটির থেকে কম নয় শাহরুখ খানের ম্যানেজার! সুন্দরী হবার পাশাপাশি পান কোটি টাকার বেতন

বলিউডের বাদশাহ শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলায় (Drugs Case) জেলে গিয়েছে বেশ কিছুদিন হল। তাঁর গ্রেফতারির পর থেকেই রীতিমত ঘুম উড়েছে মা বাবার আর সোশ্যাল মিডিয়া থেকে সর্বত্র তাকে  নিয়েই চর্চা চলছে। কিন্তু জানেন কি বাবা বা মা নয় গ্রেফতার হবার পর থেকে একজন আরিয়ানের সাথে শুরু থেকে রয়েছে। কে তিনি? তিনি হলেই পূজা দাদলানি (Pooja Dadlani)। অনেকেই হয়তো তাকে চেনেন না।

পূজা দাদলানি হলেই শাহরুখ খানের ম্যানেজার। খান পরিবারের এতে দীর্ঘদিনের গভীর যোগাযোগ রয়েছে তাঁর। বেশ ভালো সম্পর্ক রয়েছে শাহরুখ, গৌরী থেকে শুরু করে আরিয়ান ও সুহানার সাথেও। ছেলে মাদক মামলায় গ্রেফতার হবার পর থেকে খুব একটা বাড়ি ছেড়ে বেরোননি বাবা মা। সেই সময় NCB অফিস হাজিরা দেওয়া দেওয়ার দায়িত্ব সামলেছেন এই পূজা দাদলানি।

পূজা আজ থেকে নয় বরং ২০১২ সাল থেকেই শাহরুখ খানের ম্যানেজার হিসাবে কাজ করছেন। ১০ বছরেরও বেশি সময় ধরে শাহরুখ পরিবারের সাথে গভীর সম্পর্ক রয়েছে তার। এমনকি শাহরুখপত্নী গৌরী খান একপ্রকার বান্ধবী পূজার। তাদের একত্রে পার্টিতে হাজির হতেও দেখা গিয়েছে। তবে সেলেব্রিটির ম্যানেজার হলেও খুব বেশি লোকে তাকে চেনেন না।

সেভাবে প্রকাশ্যে না এলেও আরিয়ানের সাথে মাদক মামলার শুরু থেকে থাকার দরুন ক্যামেরায় একাধিকবার ধরা পড়েছেন পূজা। এমনকি শুক্রবার NCB অফিসারেরা পূজাকে নোটিশ পাঠিয়ে শনিবার হাজিরা দেওয়ার নির্দেশ দেন। সেই অনুযায়ী হাজির হন পূজা। তবে জেরা নয়, বরং আরিয়ানের শিক্ষাগত  যোগ্যতা আর মেডিক্যাল হিস্ট্রি জানার জন্য কিছু কাজগপত্র চেয়ে পাঠানো হয়েছিল তার থেকে।

এই মামলার শুরু থেকে শেষ পর্যন্ত আরিয়ানের সাথে ছায়ার মত জুড়ে রয়েছে পূজা। সেটা NCB দফতর হোক বা কোর্ট। সর্বত্রই আরিয়ানের পাশে থেকেছেন পূজা। একপ্রকার বলা যেতে পারে এই কদিনে বাড়ির সদস্যদের একজন হয়ে উঠেছেন তিনি। জানা যায় আরিয়ানের বেল রিজেক্ট হয়ে যাবার সময় আদালতেই কেঁদে ফেলেছিলেন পূজা।

শাহরুখ খান কখন কোন কাজ করবেন আর কোনটা করবেন না এমনকি কার সাথে দেখা করবেন তা সবই পূজা ঠিক করেন। একপ্রকার শাহরুখের সমস্ত তথ্যই রয়েছে তাঁর কাছে। শাহরুখের ক্রিকেট টিম কেকেআর এর ম্যানেজারও পূজাই। যেহেতু পূজা বলিউডের বাদশার ম্যানেজার তাই তার বেতনও বাদশাহী। যেখানে সাধারণ মানুষ সারাজীবন খেতে কোটি টাকা রোজগারের স্বপ্ন দেখে সেখানে পূজা কোটি কোটি টাকা পারিশ্রমিক পান নিজের কাজের জন্য।

Related Articles

Back to top button