খবরবিনোদন

ঠিক যেমনটা ভেবেছিল! আরিয়ান মুক্তি পেতেই তদন্তে অসযোগিতা শাহরুখের ম্যানেজার পূজা দাদলানির

২রা অক্টবর মাথার অপর আকাশ ভেঙে পড়েছিল শাহরুখ খানের (Shahrukh Khan) পরিবারের। ছেলে আরিয়ান খানকে (Aryan Khan) মাদক মামলায় গ্রেফতার করেছিল NCB। তড়িঘড়ি শুটিং ছেড়ে দেশে ফিরেছিলেন বাবা, মা গৌরী দৌড়াদৌড়ি করছিলেন ছেলের জামিনের জন্য। শেষে ২৫ দিন জেলে থাকার পরে বাড়ি ফিরেছে ছেলে আরিয়ান। আরিয়ানের  সাথে ছায়া সঙ্গীর মত ছিল শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি (Pooja Dadlani)। কথা ছিল জামিনের পরে তদন্তে সাহায্য করবেন তিনি, কিন্তু সেগুড়ে বালি!

সম্প্রতি জানা যাচ্ছে আরিয়ান মামলার তদন্তে বহুবার মুখ পুড়েছে মুম্বাই পুলিশের। NCB এর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ উঠেছে, এমনকি একজন ত্রুজ শিপে এই ঘটনার সাক্ষীও দিয়েছেন। প্রভাকর সেল আদালতে হলফনামা দিয়েছেন শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি ৫০  লক্ষ টাকা ঘুষ দিয়েছে কেপি গোসাভিকে। সেই ভিত্তিতেই শুরু হয়েছে তদন্ত, কিন্তু সেখানেই মুশকিল।

Shahrukh ,Aryan,Pooja,

মুম্বাই পুলিশের তরফ থেকে সমন পাঠানো হয়েছিল পূজাকে। কিন্তু তদন্তের জন্য ডাকা হলেও পুলিশকে পাত্তাই দিলেন না শাহরুখের ম্যানেজার। এক বার নয় দুবার ডেকে পাঠানো হয়েছে তাকে। কিন্তু দুবারই কোনো না কোনো বাহানায় উপস্থিত হননি তিনি। হাজিরা না হয়ে পূজা জানিয়েছেন, শারীরিক অসুস্থতার কারণে তিনি পুলিশের জেরার জন্য হাজিরা দিতে পারছেন না।

তবে এবার মুম্বাই পুলিশের তরফ থেকেও কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে। পূজা দাদলানিকে তৃতীয়বার জেরার জন্য নোটিস পাঠানো হবে মুম্বাই পুলিশের তরফ থেকে। যেটা এড়িয়ে গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে তাঁর বিরুদ্ধে। যদিও কি কি ব্যবস্থা নেওয়া হবে সেটা এখনো জানা যায়নি। তবে পুলিশ আধিকারিকের মতে, আইনের পথেই ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই এই মামলায় মোট ২০ জনের জবানবন্দি নিয়েছে মুম্বাই পুলিশ। সোমবারেই স্যাম ডিসুজার জবানবন্ধি নেওয়া হয়েছে। এনসিবি পঞ্চনামা থেকে জানা যায় পূজা দাদলানির সাথে যুক্তি ছিল স্যামও। আরিয়ানকে নির্দোষ প্রমাণ করার জন্য ২৫ কোটি টাকার অফার করা হয়েছিল। যার মধ্যে নাকি ৮ কোটি পেতেন সমীর ওয়াংখেড়ে। এর জন্য ৫০ লক্ষ টাকা ঘুষ চেয়েছিল পূজা। কিন্তু সমীর ওয়াংখেড়ে এই প্রস্তাবে রাজি হননি।

Related Articles

Back to top button