খবরগসিপবিনোদনসিনেমা

ছবিটি শুটিংয়ের জন্য দেশ ছাড়বেন শাহরুখ! গুণধর ছেলের ওপর নজর রাখতে নিলেন বড় সিদ্ধান্ত

মাদক মামলায় গ্রেফতার হবার পর অনেক কাঠখড় পুড়ি য়েছেলে আরিয়ান খানকে (Aryan Khan) বাড়ি ফিরিয়েছেন বাবা শাহরুখ খান (Shahrukh Khan)। যদিও একগাদা শর্ত আর ১ লক্ষ টাকার বদলে মিলেছে এই জামিন। ছেলের গ্রেফতার হবার খবর শুনেই বিদেশে শুটিং বাতিল করে দেশে ফিরেছিলেন শাহরুখ খান। ছেলেকে বাড়ি ফিরিয়ে আপাতত বাড়িতেই আছেন সকলে। সামনেই ১৩ই নভেম্বর আরিয়ানের জন্মদিন। জানা যাচ্ছে জন্মদিনের পর আবার শুটিংয়ের কাজে ফিরবেন শাহরুখ।

২রা অক্টবর ছেলে আরিয়ান গ্রেফতার হবার সময় পরবর্তী ছবি পাঠানের জন্য শুটিংয়ে  শাহরুখ খান। দেশে ফিরে অনির্দিষ্ট কালের জন্য শুটিং স্থগিত রাখার কথা জানিয়েছিলেন তিনি। তবে ছেলে বাড়ি ফেরায় এবার কাজে ফেরার কথাও চিন্তা করে ফেলেছেন বলিউডের বাদশাহ। কিন্তু এবার আর ছেলের কোনোরকম ক্ষতি হোক চান না বাবা শাহরুখ।

অন্যভাবে বলতে গেলে বাবা হিসাবে ছেলের ওপর কড়া নজর রাখতে চান শাহরুখ। তাই বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন অভিনেতা। শাহরুখ খান সর্বদাই নিজের সাথে বডিগার্ড রাখেন। ঘনিষ্ঠ মহলে গুঞ্জন শোনা যাচ্ছিলো এবার ছেলের নিরাপত্তার জন্যও বডিগার্ডের ব্যবস্থা করতে পারেন বাবা। এবার সেই খবর সত্যি হল, ছেলের জন্য বডিগার্ড রাখার সিদ্ধান্ত নিলেন শাহরুখ খান।

তবে বডিগার্ড রাখার সিদ্ধান্ত নিলেও ছেলের ব্যাপারে নতুন কাউকে এখুনি ভরসা করতে পারছেন না তিনি। এমনিতেই মা গৌরীর মতে আরিয়ান শুরু থেকেই চুপচাপ স্বভাবের। তারপর ২৫ দিন জেল খেটে আরও চুপচাপ হয়ে গেছে ছেলে। তাই নতুন কাউকে তার সাথে রাখতে ভরসা নেই। শেষমেশ নিজের দীর্ঘদিনের বডিগার্ড রবি সিংকেই আরিয়ানের সাথে রাখার সিদ্ধান্ত নিয়েছেন বাবা।

প্রসঙ্গত, জেল থেকে ফেরার পর থেকে আরিয়ান নিজেকে একপ্রকার ঘরবন্দি করে রেখেছে। এমনটাই জানা গিয়েছে বিভিন্ন সূত্রমতে। এদিকে শর্ত সাপেক্ষে জামিন পাওয়ায় প্রতি সপ্তাহে শুক্রবার হাজিরা দিতে যেতে হচ্ছে আরিয়ানকে। সেই সময় সংবাদ মাধ্যম রীতিমত হামলে পড়ছে আরিয়ানের ওপর। যাতে কোনোরকম অপ্রীতিকর মুহূর্তের সম্মুখীন না হতে হয় ছেলেকে তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন বাদশাহ, এমনটাই মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button