বিনোদনসিনেমা

ছেলেকে চোখে চোখে রাখতে হবে! আরিয়ানের নিরাপত্তার কারণে সর্বক্ষণের বডিগার্ড খুঁজছেন শাহরুখ

দীপাবলির আগেই দুঃসময়ের আঁধার চীড়ে শাহরুখ খানের মান্নত জুড়ে এখন আলোর রোশনাই। মুম্বাইয়ের আমরা সাগরের তীরে বিলাসবহুল ক্রুজশিপ পার্টিতে মাদক (Drug) সেবন করে প্রায় একমাস জেলের ঘানি টেনে সদ্য জামিনে মুক্তি পেয়েছেন শাহরুখ খানের (Shahrukh Khan) বড় ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এই গোটা ঘটনায় বিগত একমাস ধরে এক অসহ্যরকম ডামাডোলের মধ্যে দিয়ে গিয়েছে গোটা খান পরিবার।

ছেলে আরিয়ানের একের পর এক জামিন বাতিল হয়ে যাওয়ায় ভেঙে পড়েছিলেন মা গৌরি খান (Gauri Khan)। এই অসহায় পরিস্থিতিতে নিজেকে আর সামলে রাখতে পারেননি খোদ বলিউড বাদশা নিজেও। ব্যাক্তিগত কারণ দেখিয়ে বাতিল করে দিয়েছিলেন সমস্ত শুটিং। ঠিক করেছিলেন ছেলে জামিন না পাওয়া পর্যন্ত কাজে ফিরবেন না তিনি, বাতিল হয়েছিল মন্নতের সমস্ত উৎসব। যার জন্য দীর্ঘ ১ মাস যাবৎ নিজেদের গৃহবন্দী করে রেখেছিলেন শাহরুখ-গৌরি।

Shahrukh Khan Aryan khan gauri khan

তবে দীপাবলির আগেই শনিবার সকালেই শর্তসাপেক্ষ জামিনে বাড়ি ফিরেছেন মন্নতের রাজপুত্র। অন্যদিকে গুণধর ছেলে বাড়ি ফিরতেই কাজে ফিরেছেন বাদশা, হাসি ফুটেছে মা গৌরি খানের মুখেও। তাই ধীরে ধীরে ছন্দে ফিরছে গোটা খান পরিবার। তাই ছেলে বাড়ি ফিরতেই তার নিরাপত্তা সুনিশ্চিত করার তোড়জোড় শুরু করে দিয়েছেন মা গৌরি এবং শাহরুখ।

সূত্রের খবর এই মুহূর্তে শাহরুখ এবং গৌরী খান তাদের ছেলে আরিয়ানের নিরাপত্তা নিয়ে দারুন চিন্তিত। আর সেই কারণেই নাকি বলিউড বাদশা, শাহরুখ খান ছেলে আরিয়ানের জন্য একজন ব্যক্তিগত দেহরক্ষী (Personal Bodyguard) খুঁজছেন। যিনি সর্বদা আরিয়ানের নিরাপত্তার জন্য সবসময় তার পাশে ঢাল হয়ে দাঁড়াবেন।সূত্রের খবর আরিয়ান খানের মামলা যে পর্যায়ে চলে গেছে তাতে বেশ ক্ষুব্ধ শাহরুখ খান।

তার মনে হচ্ছে আরিয়ান যদি নিজের সাথে একজন ব্যক্তিগত দেহরক্ষী রাখতেন তবে পরিস্থিতি এতটা খারাপ হত না। তাই নিজের দেহরক্ষী রবি সিংয়ের মতো, শাহরুখ এখন ছেলের জন্য যত তাড়াতাড়ি সম্ভব দেহরক্ষী রাখার পরিকল্পনা করছেন। এছাড়া জানা যাচ্ছে যে আরিয়ান ফিরে আসার পর, শাহরুখ এবং গৌরী তার জন্য একটি নতুন রুটিন তৈরি করেছেন। যাতে তিনি বড় ধাক্কা সামলে উঠতে পারেন। সেই কারণে আগামী বেশ কিছুদিন আরিয়ানকে বাড়ির বাইরে পা রাখতে দেওয়া হবে না তাকে পার্টি বা পাবলিক প্লেসে যেতেও নিষেধ করা হয়েছে।

Related Articles

Back to top button