গসিপবিনোদন

হিন্দু ধর্মের অপমান সহ্য করব না! ‘বেশরম রঙ’ বিতর্কে শাহরুখকে প্রাণে মারার হুমকি আচার্যের

সংবাদমাধ্যম এবং সোশ্যাল মিডিয়ায় এখন চর্চার ‘হট টপিক’ হলেন শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তাঁর আসন্ন ছবি ‘পাঠান’ (Pathaan)। আর মাত্র এক মাসের অপেক্ষা। এরপরই ৪ বছর পর ফের নায়ক হিসেবে বড়পর্দায় দেখা যাবে ‘কিং খান’কে। একদিকে শাহরুখের অনুরাগীরা এই দিনটির জন্য অধীর আগ্রহে বসে রয়েছেন। অপরদিকে ক্রমেই জোরালো হচ্ছে ‘বেশরম রঙ’ (Besharam Rang) গান নিয়ে চলতে থাকা বিতর্ক।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে ‘পাঠান’এর প্রথম গান ‘বেশরম রঙ’। দীপিকা পাড়ুকোনকে বেশ বোল্ড অবতারে দেখা গিয়েছে এই গানে। আর তাতেই বেঁধেছে বিপত্তি। দর্শকদের একাংশের অভিযোগ, অশ্লীলতার প্রচার করছে এই গান। আরেকাংশ আবার দাবি করছে, গেরুয়া বিকিনি পরে হিন্দু ধর্মের অপমান করেছেন দীপিকা।

Besharam Rang

যত দিন যাচ্ছে ততই বাড়ছে ‘বেশরম রঙ’ বিতর্ক। ইতিমধ্যেই দেশের একাধিক জায়গায় শাহরুখ এবং দীপিকার কুশপুতুলও জ্বালানো হয়েছে। কিন্তু এবার আর ‘পুতুল’ নয়, বরং খোদ শাহরুখকেই জ্যান্ত পুড়িয়ে মারার হুমকি দিলেন এক আচার্য।

গত কয়েকদিন ধরে বহু ধার্মিক নেতাই ‘পাঠান’ বয়কটের ডাক তুলেছিলেন। কিন্তু পরমহংস আচার্য (Paramhans Acharya) প্রকাশ্যেই শাহরুখকে খুনের হুমকি দিলেন। ‘বলিউড হাঙ্গামা’য় প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গিয়েছে এই সংবাদ।

Shah Rukh Khan angry

সংশ্লিষ্ট প্রতিবেদনে পরমহংস আচার্যকে উদ্ধৃত করে লেখা হয়েছে, ‘আমি যদি ফিল্ম জিহাদি শাহরুখ খানের সঙ্গে দেখা করার সুযোগ পাই তাহলে ওঁকে জ্যান্ত পুড়িয়ে মারব’। এখানে থামেননি তিনি। পরমহংস আচার্যের সংযোজন, কেউ যদি এই কাজটি করার সাহস দেখায় তাহলে তাঁকে আইনি দিক থেকে সমর্থন করবেন তিনি। পাশাপাশি তিনি সিনেমা হল মালিকদের ‘পাঠান’ প্রদর্শন না করার করার হুমকিও দিয়েছেন।

প্রসঙ্গত, যশ রাজ ফিল্মস প্রযোজিত এবং সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি প্রায় ৩০০ কোটি টাকা খরচ করে বানানো হয়েছে। বিদেশে শ্যুট করা হয়েছে ছবির বেশ কিছু দৃশ্য। বিতর্কিত ‘বেশরম রঙ’ গানটিও বিদেশেই শ্যুট করা। শত বিতর্কের মাঝেই এই গান ইউটিউবে প্রায় ১০০ মিলিয়ন ভিউ অতিক্রম করে ফেলেছে।

Related Articles

Back to top button