বিনোদন

একবার নয় তিন বার গৌরীকে বিয়ে করেন শাহরুখ! স্ত্রীয়ের নাম বদলে আয়েশা রেখে বলেছিলেন বোরখা পরতে

শাহরুখ খানের (Shah rukh khan) নামে আজও কাঁপে বি-টাউন। জীবনের মাঝ সময়ে দাঁড়িয়েও বিন্দুমাত্র ভাটা পড়েনি তাঁর জনপ্রিয়তায়। এই বয়সেও অসংখ্য মহিলা ভক্ত পাগল তার জন্য। কিন্তু তাতে নিজের জায়গা থেকে এক ফোঁটাও টলেনি কিং খান। নিজের পরিবার আর স্ত্রীকে নিয়েই সুখে রয়েছেন তিনি।রিয়েল লাইফ জুটিগুলির মধ্যে সবসময়ই পেজ থ্রির শিরোনামে থাকেন শাহরুখ-গৌরী। তাদের প্রেমটাও খানিক সিনেমারই মতো। সুখ দুঃখ ভাগাভাগি করেই বেশ কয়েকটা বছর কাটিয়ে দিলেন এই তারকা দম্পতি।

রোম্যান্সের রাজা শাহরুখ খান প্রথম কমন ফ্রেন্ড পার্টিতে গৌরীকে দেখেছিলেন। প্রথম দেখাতেই গৌরীকে হৃদয় দিয়েছিলেন কিং খান। প্রেম যখন এগোয়, তখন দুজনের মধ্যে ধর্মের বিষয়টি সামনে আসে। শাহরুখ একটি মুসলিম পরিবারের অন্তর্গত এবং গৌরী খান একটি ব্রাহ্মণ পরিবারের অন্তর্গত। এমন পরিস্থিতিতে বিয়ের সময় দুজনকেই অনেক চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছিল।

Shahrukh Khan Gauri Khan

বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরীর প্রেমের গল্প বেশ মজার। গৌরী খানের প্রেমে শাহরুখ এতটাই উন্মাদ হয়েছিলেন যে, তিনি যে কোনও প্রান্তে যেতে প্রস্তুত ছিলেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বলিউড তারকা শাহরুখ খান গৌরীকে ৩ বার বিয়ে করেছেন। দুজনেরই ভিন্ন ধর্ম থাকার কারণে এমনটি করেছেন অভিনেতা। কিং খান তার সাক্ষাৎকারে বলেছেন যে তাদের সম্পর্ক অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে।

শাহরুখ খান তার বিয়ের কিছু মুহূর্তের কথা শেয়ার করেছিলেন ফরিদা জালালের একটি টকশোতে। সেখানে তরুণ শাহরুখ খানের সাক্ষাৎকারে তিনি বলেন, “বিয়ের সময় যখন আমি ঘরে প্রবেশ করি তখন গৌরীর বাড়ির অনেকেরই মনে প্রশ্ন ছিল যে আমি কি গৌরীর ধর্ম পরিবর্তন করিয়ে দেব? গৌরীকে কি বোরখা পরতে হবে? গৌরীর নাম কি তবে পাল্টে যাবে! এরকম নানান কিছু।”

এরপর কিং খান আরো বলেন “ওনারা পুরোনো ধর্মাবলম্বী মানুষ, যদিও আমি ওনাদের সন্মান করি তাও দেখিনি আগে কিছু কথা বলেছিলাম। আমি গৌরীকে বলেছিলাম বোরখা পড়তে ও আমার সাথে নামাজ পড়তে। এই কথা শুনে গোটা পরিবার আমার মুখের দিকে হা করে তাকিয়ে থাকে। তারপর আমি বলি যে গৌরীর নাম বদলে আয়েশা করে দেওয়া হবে। সারাক্ষন সে বোরখা পরে থাকবে ও ঘর থেকে বেড়াবে না। ” যদিও এই পুরোটাই যে মজা ছিল তার প্রমাণ বর্তমানে তাদের সুখী দাম্পত্য।

Related Articles

Back to top button