বিনোদন

২১শে পা দিল শাহরুখকন্যা, সুহানার প্রেমিকের জন্য ৭টি শর্ত রয়েছে বাবা শাহরুখের

বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। বাবা পৃথিবী বিখ্যাত অভিনেতা হবার দৌলতে সুহানা ইতিমধ্যেই সেলিব্রেটিতে পরিণত হয়েছে। অভিনয়ে না নামলেও ইতিমধ্যেই তার ফ্যান ফলোয়ার রয়েছে বিশাল। আজ অর্থাৎ ২২শে মে সুহানার ২১ বছরে পা দিল। আজ জন্মদিন হলেও মা বাবার কাছে নেই সুহানা। অভিনয় নিয়ে নিজের পড়াশোনার কারণে নিউ ইয়র্কে থাকে সুহানা। গতবছর লকডাউনে বাড়ি ফিরলেও ফের বিদেশে পাড়ি দিয়েছেন সুহানা।

জন্মদিনে ইতিমধ্যেই মা গৌরী খান (Gauri Khan) মেয়েকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ইনস্টাগ্রাম পোস্ট করে। সুহানার একটি ছবি শেয়ার করে গৌরী খান লিখেছেন, ‘শুভ জন্মদিন। তোমাকে কালও ভালোবেসেছিলাম আজও বাসি আর আগামীতেও বাসবো’।

মেয়ে সুহানাকে নিয়ে কিন্তু বেশ করা বাবা শাহরুখ খান। ২০১৭ সালে কফি উইথ করণ (Coffee with Karan) নামের টক শোতে একবার আলিয়া ভাট (Alia Bhatt) ও শাহরুখ খানকে ডাকা হয়েছিল। সেখানেই মেয়েকে নিয়ে মন্তব্য করেছিলেন শাহরুখ খান। কফি উইথ করণ (Coffee with Karan) নামের টক শোতে একবার আলিয়া ভাট (Alia Bhatt) ও শাহরুখ খানকে ডাকা হয়েছিল। সেখানেই মেয়েকে নিয়ে মন্তব্য করেছিলেন শাহরুখ খান।

শুধু তাই নয় সুহানার প্রেমিকের জন্য বেশ কিছু নিয়ম তৈরী করে রেখেছিলেন বাবা শাহরুখ। মোট সাতটি নিয়ম ছিল, যেগুলি গেল – প্রথমত একটা ভালো চাকরি অবশ্যই পেতে হবে। দ্বিতীয়ত বুঝতে হবে যে আমি সবসময় সব জায়গায় আছি। তৃতীয়ত বুঝেই নিতে হবে আমি মোটেও তাকে পছন্দ করি না। চতুর্থত একজন ভালো উকিলের সাথে পরামর্শ অবশ্যই করে নিন। পঞ্চমত সুহানা আমার রাজকন্যা আপনার ভালোবাসার রানী নয়। ষষ্ঠত আমি জেলে যেতে হলেও কোনো দ্বিধা বোধ করবো না। আর সপ্তম ও শেষ হল আমার মেয়ের সাথে যা করবে আমিও তোমার সাথে সেটা করতে পিছপা হব না।

এই সমস্ত শুনে অনেকেই অবাক হয়ে গিয়েছিলেন। যদিও শাহরুখ পরে স্বীকার করেন, এসবের কোনোটাই হবে না। মেয়ে যদি কাউকে পছন্দ করে তাহলে তিনি তাকে মেনে নেবেন। যে সাতটি কথা তিনি বলেছেন তার পুরোটাই মিথ্যে বাহাদুরীরই গল্প। তবে হ্যাঁ এসব বলে যদি কিছুটা আটকানো যায় তাতে ক্ষতি কি!

Related Articles

Back to top button