টাইট পোশাকের ফাঁকে সুস্পষ্ট ক্লিভেজ, শাহরুখ কন্যা সুহানার ব্ল্যাক বিউটি লুকসে ঘায়েল নেটপাড়া


বলিউডের শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। বলিউডে (Bollywood) পা না রাখলেও কোনো সেলেব্রিটির থেকে কম নয় সুহানা। যেমন ফিগার তেমনি ভরপুর গ্ল্যামার রয়েছে শাহরুখ কন্যা সুহানার। গ্ল্যামারাস লুকের কারণে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ১.৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে সুহানার। ফলোয়ার থেকে শুরু করে বিটাউনের অনেকেরই প্রশ্ন কবে বলিউডের পা রাখছেন সুহানা!

Suhana Khan with shahrukh khan

শীঘ্রই না দেখা গেলেও সুহানাকে বলিউডে নিশ্চই দেখা যাবে। বর্তমানে সুহানা নিউ ইয়র্কের একটি বিখ্যাত কলেজে থেকে অভিনয় নিয়েই পড়াশোনা করছেন। জানা যায় সুহানা চান আগে নিজেকে একেবারে তৈরী করে নিতে পড়াশোনা করে নিজেকে যোগ্য প্রমাণ করে তবেই ইদুস্ট্রিতে নামতে চান সুহানা। আর সুহানার বলিউডে আসার জন্য রীতিমত অধীর আগ্রহে অপেক্ষা করছে বিটাউন থেকে শুরু করে দর্শকমহল।

Suhana Khan

আগেই বলেছি সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে। তাছাড়া গ্ল্যামারাস সুহানার পোশাক ও স্টাইল সেন্স রয়েছে দারুন। যেকোনো পোশাকেই দুর্দান্তভাবে নিজেকে মানুইয়ে নিতে বেশ পটু সুহানা। কখনো স্লিভলেস টপ তো কখনো পার্টি লুকসে সুহানার ড্রেস থেকে ফিগার সবই নজর করে লক্ষাধিক অনুগামীদের।

Suhana Khan

করোনাকালে কিছুদিন ইন্ডিয়াতে থাকলেও করোনা কমতেই ফের নিউ ইয়র্কে পারি দিয়েছেন সুহানা। সেখানে পড়াশোনা থেকে শুরু করে ক্লাবিং আর নাইট পার্টি সবই চলছে তাল মিলিয়ে। মাঝে মধ্যেই নানান ছবি ও ভিডিও শেয়ার করা তো চলতেই থাকে।

Suhana Khan সুহানা খান

সম্প্রতি নিজের কিছু বোল্ড ছবি সোশ্যাল শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে টাইট ব্ল্যাক কালারের পোশাকে দেখা যাচ্ছে শাহরুখ কন্যা সুহানাকে। পোশাকের ফাঁকে একেবারে সুস্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ।

Suhana Khan

সুহানার এমন ছবি শেয়ার হতেই তাতে কয়েক হাজার লাইক পরে গিয়েছে। আসলে ছবিটি আগের রাতের একটি পার্টির সময় তোলা। বন্ধুদের সাথে হয়তো দিনার পার্টিতে মজেছিলেন শাহরুখ কন্যা। সেই পার্টিতেই তোলা হয়েছে এই ছবি।

Suhana Khan


Like it? Share with your friends!

682
682 points