ছবিবিনোদনভাইরালসিনেমা

বিদেশেও প্রেমের কমতি নেই! নিজের ভ্যালেনটাইন ডের গোলাপের ছবি শেয়ার করলেন শাহরুখ কন্যা সুহানা

বলিউডের বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান। যদিও সুহানা এখনো বলিউডে পা রাখেনি, তবে ইতিমধ্যেই সেলেব্রিটি হয়ে গিয়েছে সুহানা। সদ্য যৌবনে পা দিয়েছেন সুহানা তবে এখনই বেশ ম্যাচিওর সে। কিং খানের মেয়ে হবার সুবাদে এমনিতেই জনপ্রিয়তার অভাব নেই সুহানার, সাথে তার ফ্যাশন ও স্টাইল সেন্সর জন্য বেশ জনপ্রিয় শাহরুখ কন্যা।

Suhana Khan সুহানা খান

সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কমসম নয় ইতিমধ্যেই ১৪ লক্ষেরও বেশি অনুগামী আছে সুহানার। আর মাঝে মধ্যেই অনুরাগীদের নিজের ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন। কখনো নিজের ছবি টকখনো বন্ধুদের সাথে পার্টিতে সেলফি তো আবার কখনো পরিবারের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

লকডাউনে বিদেশ থেকে বাড়িতে ফিরে এসেছিলো সুহানা। লকডাউন ওঠার পর কিছুদিন আগে নিউ ইয়র্ক ফিরে ফিয়েছে সে। সেখানে নিজের পড়াশোনা শেষ করতে হবে যে। আগেই বলেছি যে জনপ্রিয়তার দিক থেকে কোনো কমতি নেই সুহানার। আর ভ্যালেনটাইন ডে বলে কথা সেদিন কি আর সুন্দরী শাহরুখ কন্যা গোলাপ পাবেন না! এও আবার হয় নাকি!

Suhana Khan সুহানা খান

সম্প্রতি সুহানা তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছে। ছবিতে গোলাপে ভরা একটি ফুলের তোড়া দেখতে পাওয়া যাচ্ছে। যাতে গোপালের সাথে রয়েছে আরো নানান রঙেরফুল। আর ফুলের তোড়ার সাথে সাথেই দেখা যাচ্ছে নিউ ইয়র্কের তুষারাচ্ছন্ন শহরের এক ঝলক।

তাহলে বোঝাই যাচ্ছে বিদেশে গিয়েও ভ্যালেনটাইন ডেতে ছেদ পড়েনি সেলেব্রেশন। নিউ ইয়র্কেও সেলিব্রেট করেছেন দিনটি, তবে ঠিক কার সাথে তা কিন্তু অজানাই থেকে গেছে কারণ কার সাথে সেলিব্রেট করেছেন সুহানা তা কিন্তু জানাননি। শুধু  মাত্র গোলাপ ভর্তি ফুলের তোড়ার ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

Suhana Khan সুহানা খান

Related Articles

Back to top button