বিনোদনভিডিওসিনেমা

ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যাওয়ার ভয়! চোখে মুখেও স্পষ্ট ছাপ, নতুন ভিডিওয় ইঙ্গিত দিলেন কিং খান

শাহরুখ খান (Shahrukh Khan) এই নামটাই যথেষ্ট। তাঁর কয়েক মিনিটের উপস্থিতিতেই তৈরি হয়ে যায় ‘ম্যাজিক মোমেন্ট’ (Magic Moment)। তাঁকে সিনেমার পর্দায় এক ঝলক দেখতে অপেক্ষা করে থাকে না জানি কত জোড়া চোখ। দীর্ঘদিনের অভিনয় জীবনে তাঁর অভিনয় দক্ষতা নিয়ে আলাদা করে আর কিছু বলার প্রয়োজন হয় না। রূপোলী পর্দায় তাঁর রোমান্স (Romance) দেখে আম জনতা তো বটেই চোখের পলক পড়ে না তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও।

জনপ্রিয়তার শীর্ষে উঠেও চিরকাল নিজের ব্যক্তিগত জীবনটাকে লোকচক্ষুর আড়ালে রাখতেই ভালোভাসেন কিং খান। তাই অনান্য বলিউড সেলিব্রেটিদের মতো সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন না বাদশা। আর একথা সবাই জানেন হাসি ঠাট্টা করায় কিং খানের জুড়ি মেলা ভার। তাই মাঝে মধ্যেই ভক্তদের কাছে ধরা দেন নিজের বাদশাহী মেজাজে।

Shahrukh Khan

মজার ছলেই গতকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন শাহরুখ। যেখানে দেখা নিজের বাড়ি অর্থাৎ মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে অগনিত ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়ছেন কিং খান। আর একগাল হাসি নিয়ে পাশে দাঁড়িয়ে থাকা রাজেশ জৈসকে (Rajesh Jaish) তিনি বলছেন, ‘কখনও কারও বাড়ির বাইরে এত ফ্যানদের আসতে দেখেছ? ” রাজেশ বলেন , ‘না স্যার, এখনও তো দেখিনি। কিন্তু আগামীতে কী হবে বলতে পারছি না।’

Shah Rukh Khan

একথা শুনে কিং খানের মুখের হাসি মিলিয়ে যায় নিমেষে। শাহরুখ এর কারণ জানতে চাইলে রাজেশ বলেন, ‘অন্য সকলেই ওটিটিতে ছবি ও শো নিয়ে আসছেন।’ কৌতুহলী হয়ে শাহরুখ জানতে করেন, “আচ্ছা, তাঁরা কারা?” রাজেশ একটু ভয়ে ভয়েই বলেন ‘অজয় ,অক্ষয়, সইফ ,সঞ্জু বাবা।’ হতাশ হয়ে শাহরুখ বলেন, ‘সবাই আছে নাকি?’ উত্তরে রাজেশ বলেন, ‘সবাই তো নেই ‘। এর পর শাহরুখ আবার জানতে চান কে নেই। উত্তরে রাজেশ বলেন ‘স্যার আপনি। ‘

ভিডিওটির ক্যাপশনে শাহরুখ লিখেছেন তাঁর সেই চিরাচরিত সিনেমার ডায়লগ ‘ হমমম..পিকচার তো আভি বাকি হ্যায় মেরে দোস্ত।’ এই ভিডিয়োটিই ইনস্টাগ্রামে শেয়ার করে শাহরুখ খানের প্রিয় বন্ধু করণ জোহর (Karan Johar) লিখেছেন, ‘কোনও দিনও ভাবিনি ইন্ডাস্ট্রির বাদশা শাহরুখ খানও স্পটলাইট হারানোর ভয় পেতে পারেন! জীবনে এটাও আমাকে দেখতে হচ্ছে। মনে হচ্ছে, সবই দেখে নিলাম বোধহয়।’ এরপরেই জল্পনা তৈরি হয়েছে এ বার ওটিটিতে মুখ দেখাতে পারেন খোদ বলিউড বাদশাও।

Related Articles

Back to top button