খবরবিনোদনসিনেমা

কাজ পরে ছেলে আগে! আরিয়ানকে বাড়ি ফেরানো পর্যন্ত ‘পাঠান’র শুটিং বাতিল করলেন বাবা শাহরুখ খান

শনিবার গভীর রাতে মাঝ সমুদ্রে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেখান থেকেই NCB এর হাতে গ্রেফতার হয়েছে শাহরুখ ( Shahrukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)।  ধরা পরার পর থেকেই আরিয়ানকে নিয়ে চলছে তুমুল আলোচনা। এদিকে ছেলের গ্রেফতারির খবর শুনেই বিদেশের শুটিং ছেড়ে দেশে ফিরেছেন বাবা শাহরুখ খান।

যতই হোক ছেলে বলে কথা, তাই ছেলের বিপদে পাশে দাঁড়াতে প্রস্তুত বাবা। ইতিমধ্যেই বিখ্যাত আইনজীবী সতীশ মানশিন্ডেকে আরিয়ানের উকিল হিসাবে নিযুক্ত করা হয়েছে। বিগত সোমবার প্রথমবার আদালতে তোলা হয়েছিল। আদালতে জামিনের আবেদন করা হয়েছিল, কিন্তু সেই আবেদন রিজেক্ট হয়েছে। আপাতত আগামী বৃহস্পতিবার পর্যন্ত এনসিবি হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে।

এদিকে শুটিং ছেড়ে ফিরে এসেছেন শাহরুখ খান। দীর্ঘদিন পর কোনো ছবিতে দেখা যাবার কথা ছিল কিং খানকে। শেষ দেখা গিয়েছিল ২০১৭ সালে ‘জিরো’ ছবিতে। এরপর ‘পাঠান’ ছবিটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। কিন্তু শুটিংয়ের আগে ছেলে। তাই যেমনটা জানা যাচ্ছে আপাতত পাঠান ছবিটির সমস্ত শুটিংয়ের ডেট অনির্দির্ষ্ট কালের জন বাতিল করে দিয়েছেন শাহরুখ খান।

২০২২ সালের ১৫ই অগাস্ট মুক্তি পাবার কথা এই সিনেমাটির। সিনেমায় শাহরুখের বিপরীতে দেখা যাবে বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে। ছবিতীর শুটিং ভারত ছাড়াও আরো বেশ কয়েকটি দেশে করা হবে। করোনা মহামারীর কারণে অনেকটাই পিছিয়ে গিয়েছে ছবির কাজ। আপাতত স্পেনে শুটিং চলছিল। কিন্তু ছেলে আরিয়ান মাদক মামলায় ধরা পরায় আপাতত ছবির ভবিষ্যৎ কিছুটা অনির্দিষ্ট হ এ পড়েছে।

প্রসঙ্গত, NCB জেরার মুখে আরিয়ান নিজেই স্বীকার করেছে  যে সে মাদক নিয়েছে। এমনকি দীর্ঘ ৪ বছর ধরে সে মাদক নিচ্ছে। নিজের বয়ানের কথাও বাড়িতে জানিয়েছে সে। এছাড়াও যে প্রমোদতরী থেকে আরিয়ানকে ধরা হয়েছে সেখানে আরো বেশ কয়েকজনকে ধরা হয়েছে। বিপুল পরিমাণে মাদক সহ লক্ষাধিক নগদ টাকাও উদ্ধার করা হয়েছে। আপাতত মামলার আগামী শুনানির দিকেই তাকিয়ে রয়েছে সকলে।

Related Articles

Back to top button