বিনোদনভাইরালভিডিও

আজ তিনি কিং খান! দিল্লিতে গেলে বাবা-মায়ের কবরে মাথা নুইয়ে, প্রণাম করতে ভোলেন না শাহরুখ, দেখুন ভিডিও

শাহরুখ খান (Shahrukh Khan) এই নামটাই যথেষ্ট। তাঁর কয়েক মিনিটের উপস্থিতিতেই তৈরি হয়ে যায় ‘ম্যাজিক মোমেন্ট’। তাঁকে সিনেমার পর্দায় এক ঝলক দেখতে অপেক্ষা করে থাকে না জানি কত জোড়া চোখ। দীর্ঘদিনের অভিনয় জীবনে তাঁর অভিনয় দক্ষতা নিয়ে আলাদা করে আর কিছু বলার প্রয়োজন হয় না। রূপোলী পর্দায় তাঁর রোমান্স দেখে আম জনতা তো বটেই চোখের পলক পড়ে না তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও।

বলিউড ইন্ডাস্ট্রির কিং খান হিসেবে পরিচিত শাহরুখ খানের দিল্লির প্রতি ভালোবাসা আরও একবার প্রকাশ্যে এসেছে। আসলে, শাহরুখ খান যখনই দিল্লিতে আসেন, তাকে দেখা যায় ভিন্ন স্টাইলে। তবে এবার তিনি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়লেন সম্পূর্ণ অন্য অবতারে। আসলে দিল্লির এক সিমেট্রিতেই রয়েছে শাহরুখের বাবা মায়ের সমাধি। আর তাই দিল্লিতে গেলেই সমস্ত কাজের আগে তিনি ছুটে যান বাবা মায়ের কাছে।

সম্প্রতি, বাবা মায়ের কবরের সামনে দাঁড়িয়ে শাহরুখের শ্রদ্ধা জ্ঞাপনের ভিডিওই তুমুল ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সূত্রের খবর, শাহরুখ দিল্লিতে এলেই সবার আগে বাবা মায়ের কবরে গিয়ে আশীর্বাদ নেন। তার পরনে সাদা অথবা কালো শার্ট থাকে। খবরে বলা হয়েছে, শাহরুখ খান যখনই দিল্লিতে আসেন, এই প্রথম কাজটি করেন তিনি, এখানে আসতে তিনি কখনই ভোলেন না!

অন্যদিকে শাহরুখ খানকে প্রায়ই তার সাক্ষাৎকারে দিল্লি নিয়ে কথা বলতে দেখা যায়। শাহরুখ খান বলেছিলেন যে যখনই তিনি দিল্লির উদ্দেশ্যে রওনা হন, প্রথম যে বিষয়টি তার মাথায় আসে তা হল তার মা-বাবাও এবং সব সময় তিনি তার বাবা-মায়ের সাথে দেখা করতে তার কবরে যান।

কিন্তু সত্যটা অন্য কিছু। আসলে শাহরুখ খান দিল্লি ছেড়েছেন কিন্তু দিল্লি তাকে ছেড়ে যেতে পারেনি কারণ তার বাবা-মা চিরকাল সেখানেই থেকে গেছেন। শাহরুখ খান যখনই সেখানে যান প্রায়ই বলেন। তাই প্রার্থনা করতে গিয়ে দুঃখ পান! জানিয়ে রাখি শাহরুখ খানের বাবার নাম মীর তাজ মোহাম্মদ খান এবং মায়ের নাম লতিফ ফাতিমা!

Related Articles

Back to top button