খবরবিনোদনসিনেমা

কাজ নেই শাহরুখের! শেষে বলি অভিনেত্রীদের থেকে চাইছেন কাজের সুযোগ

বলিউডের বাদশাহ শাহরুখ খান (shahrukh khan), তার নামটাই যথেষ্ট। চোখে সুপারস্টার হবার হবার স্বপ্ন নিয়ে বড় হওয়া এক অতিসাধারণ পরিবারের ছেলে। অভিনয়কে ভালোবেসে মুম্বাইয়ের নানান প্রোডাকশন হাউসে ঘুরে বেড়ানো। তারপর ধীরে ধীরে ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়া থেকে শুরু করে দর্শকদের হৃদয়ে স্থান দখল। আজ জনপ্রিয়তার শিখরে রয়েছেন শাহরুখ খান। দেশ থেকে বিদেশ সর্বত্রই শাহরুখ ফ্যান রয়েছে।

১৯৯২ সালের ‘দিওয়ানা’ ছবি দিয়ে পথ চলা শুরু করে ছিলেন শাহরুখ। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন ৩০টা বছর। আজ দেশ বিদেশে কোটি কোটি ভক্ত রয়েছে তাঁর। সাথে বলিউডের দৌলতে কোটি কোটি টাকা উপার্জন করেছেন তিনি। কিন্তু একি অবস্থা! বলিউডের অপেক্ষাকৃত নবীন অভিনেত্রীর কাছে কাজ চাইছেন বাদশাহ শাহরুখ খান।

Shah Rukh Khan

যেখানে শতাধিক ছবিতে অভিনয় করেছেন শাহরুখ খান। এক সময় বছরে ১০টারও বেশি ছবি রিলিজ করেছেন তিনি। অথচ আজ কি এমন হল যে কাজ চাইতে হচ্ছে বাদশাহ কে? সম্প্রতি আলিয়া ভাটের (alia bhatt) একটি টুইটে শাহরুখ লিখেছেন, ‘এই কাজের পর পরবর্তী তোমাদের নিজেদের প্রোডাকশনে আমাকে কাজের একটা ছোট্ট সুযোগ দিও! আমি কথা দিচ্ছি সময়মত আসবো আর একেবারে প্রফেশনাল কাজ করব’।

আলিয়ার ‘ডার্লিংস (darlings)’ ছবির প্রথম দিনের মেকআপ রুম থেকে তোলা ছবিতেই এমন মন্তব্য করেছেন শাহরুখ খান। আলিয়া নিজের টুইটে লিখেছেন, ‘ডার্লিংস এর প্রথম দিন। প্রযোজক হিসাবে আমার প্রথম ছবি হলেও আমি প্রথমে একজন অভিনেতা। আর অভিনেতা হিসাবে আমি প্রচন্ড নার্ভাস। কিন্তু প্রশ্ন হল শাহরুখ আলিয়ার টুইটে এমন মন্তব্য কেন করলেন? এর উত্তর অবশ্য রয়েছে।

আসলে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেইনমেন্টে (red chillis entertainment) আরো একটি ছবি হয়তো আসছে যেখানে শাহরুখ ও আলিয়াকে একসাথে দেখতে পেতে পারেন দর্শকেরা। সেই কারণেই হয়তো এভাবে ইঙ্গিতের সুরে বা বলাবাহুল্য মজার ছলে এমন মন্তব্য করেছেন শাহরুখ খান। এর আগে ডিয়ার জিন্দেগী ছবিতে শাহরুখ-আলিয়া জুটিকে দেখা গিয়েছিল।

Related Articles

Back to top button