খবরবিনোদনভাইরালভিডিওসিনেমা

শেষমেশ ‘গাধা’ হতে হবে ছবির জন্য! পাঠানের পরবর্তী ছবিতে নিজের চরিত্র শুনে থ শাহরুখ খান

বলিউডের বাদশাহ বলতে সবাই একডাকেই চেনে শাহরুখ খান (Shahrukh Khan) এর নাম। এক সময় বক্স অফিসে সুপারহিট ছবি মানে তাতে শাহরুখ থাকবেই। তবে বিগত কয়েক বছর বেশ খানিকটা দমে গিয়েছিলেন বাদশাহ। তবে ৫০ পেরিয়েও তিনি যে বাদশাহই রয়েছেন সেটা প্রমাণ করতে আবারো বিগ বাজেটের ব্লকবাস্টার ‘পাঠান’ নিয়ে হাজির হচ্ছেন কিং খান। শুধু তাই নয়, পরবর্তী ছবির কথাও ঘোষণা করে দিলেন। কিন্তু ছবির নাম শুনেই চিন্তায় ভক্তরা।

বর্তমানে সকলেই পাঠান ছবির রিলিজের অপেক্ষায় রয়েছে। শেষবার ২০১৮ সালে জিরো ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। কিন্তু ছবিটি বক্স অফিসে জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছিল। এরপর থেকে একপ্রকার দূরত্ব বানিয়েছিলেন অভিনয় থেকে। তবে আর নয়, পাঠান ছবি দিয়েই কামব্যাক করলেন বলিউডের কিং খান।

পাঠান ছবিই পর পরিচালক রাজকুমার হিরানির (Rajkumar Hirani) পরবর্তী ছবি ‘ডাঙ্কি’ (Dunki) এ থাকছেন শাহরুখ খান। কিন্তু ছবির নাম ডাঙ্কি শুনে নেটিজেনদের চমকানোর আগে শাহরুখ খান খোদ চমকে গিয়েছেন। সম্প্রতি রাজকুমার হিরানির সাথে শাহরুখ একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। আর সেই ভিডিও মুহূর্তের মধ্যেই ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে।  সাথে শুরু হয়েছে আলোচনা ও জল্পনার।

Shahrukh Khan DUNKI movie announcement with Rajkumar Hirani

ভিডিওতে প্রথমেই দেখা যাচ্ছে, রাজকুমার হিরানির তৈরী ছবির দিকে তাকিয়ে রয়েছেন শাহরুখ। মুন্না ভাই এম বি বি এস, সঞ্জু থেকে পিকে এর মত ছবির পরিচালনা করেছেন তিনি। প্রতিটা ছবিই মানুষের মনে দাগ কেটে গিয়েছে। এমন একটা ছবি কি শাহরুখের জন্য হতে পারে? সেই সময় তিনি জানান যে হ্যাঁ একটা ছবি আছে। ছবিতে কমেডি, ইমোশন থেকেই রোম্যান্স সবই রয়েছে।

তবে পরিচালক আগেভাগেই সাবধান করে দেন যে দুহাত ছড়িয়ে আইকনিক স্টাইল কিন্তু ছাড়তে হবে। সাথে সাথেই শাহরুখ জানান, স্যার আপনি বলে তো দেখুন হাতই কেটে নেব। অর্থাৎ যেকোনো মূল্যেই ছবিতে অভিনয় করতে চান তিনি। আর শেষে নতুন ছবির কয়েক সেকেন্ডের একটি টিজার দেখা গিয়েছে। সেখানে মরুভূমির মধ্যে ‘DUNKI’ নামটিই ফুটে উঠতে দেখা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

এমন একটা ভিডিও শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘রাজকুমার হিরানি স্যার, আপনি তো আমার সান্তা ক্লজ। আপনি শুরু তো করুন আমি টাইমে শুটিং ফ্লোরে পৌঁছে যাব। আসলে আমি শুটিং ফ্লোরেই থেকে যাব। অবশেষে আপনার সাথে ছবির সুযোগ পেয়েছি, দারুন উত্তেজিত’। আর শেষে জানিয়েছেন ছবির রিলিজের তারিখ। শাহরুখের ডাঙ্কি ছবি রিলিজ হতে চলেছে ২২শে ডিসেম্বর ২০২৩ সালে।

Related Articles

Back to top button