গসিপবিনোদনসিনেমা

বলিউড তো বটেই ভাঙবে সাউথেরও সমস্ত রেকর্ড! শাহরুখ খানের এই ৩ ছবিই পেরোবে ১০০০কোটি

শাহরুখ খান (Shahrukh Khan) নামটাই যথেষ্ট। দেশ হোক কিংবা বিদেশ কিং খান নামে পরিচিত তিনি। তাই আলাদা করে বলিউড বাদশার পরিচয় দেওয়ার আর প্রয়োজন নেই। নিজের দীর্ঘ অভিনয় জীবনে আজ তিনি এমন একটা জায়গায় পৌঁছেছেন যে এখন তিনি সমস্ত সাফল্য এবং ব্যর্থতার ঊর্ধ্বে পৌঁছেছেন। শাহরুখ খান আজ থেকে ৪ বছর আগে জিরো সিনেমায় অভিনয় করেছিলেন।

মুক্তির পরেই বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি। এই সিনেমায় তার সাথেই দেখা গিয়েছিল বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফকে। কিন্তু সিনেমাটি ফ্লপ করায় বিগত ৪ বছর বিরতি নিয়েছিলেন শাহরুখ। তবে অবশেষে পর্দায় ফিরছেন বাদশা। তবে শুধু কামব্যাক নয় বরং গ্র্যান্ড কামব্যাক বলা যেতে পারে। কারণ একেরপর এক মোট ৭টি ছবি রয়েছে তাঁর ঝুলিতে।

After Shahrukh Khan Kartik Aryan is to be called as Bollywood King says fans

বিগত ২৫শে জুন বলিউডে ৩০ বছর পূরণ করেছেন শাহরুখ খান। সেই ৯০ এর দশকে ‘দিওয়ানা’ ছবির হাত ধরে বলিউডের যাত্রা শুরু করেছিলেন অভিনেতা। এরপর একেরপর এক সুপারহিট ছবি। ‘মহব্বতে’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ এর মত ছবি আজও আইকনিক। শতাধিক ছবি করে একপ্রকার ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন তিনি। মাঝে কিছুবছর পর্দায় দেখা না মিললেও এবার সাউথকে টেক্কা দেবার মত গ্র্যান্ড কামব্যাক করছেন তিনি। চলুন দেখে নেওয়া যাক শাহরুখের আপকামিং সুপারহিট হতে চলে তিনটি সিনেমা।

পাঠান (Pathaan) : জিরোর পর এই পাঠান সিনেমার হাত ধরেই দীর্ঘ ৪ বছর পর পর্দায় ফিরছেন বাদশা। যশরাজ ব্যানারের এই সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এই ছবিতে অন্য দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা জন আব্রাহাম।

Shahrukh Khan Pathaan Look

জওয়ান (Jawan) : দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের ছবি জওয়ান। এই ছবিতেও দেখা যাবে শাহরুখ খানকে। ইতিমধ্যেই ছবির পোস্টের ও টিজার প্রকাশ্যে এসেছে। যা দেখেই উত্তেজনার পারদ চড়ে গিয়েছে শাহ্রুখভক্তদের মনে। যেমনটা জানা যাচ্ছে, আগামী বছরের ২রা জুন মুক্তি পেতে চলেছে ছবিটি। আর শুধু হিন্দিতেই নয় সাথে তামিল, তেলেগু, কন্নড় ও মালায়ালম ভাষায় মুক্তি পাবে ছবিটি।

Shahrukh Khan Jawan Movie

ডঙ্কি (Dunki) : রাজকুমার হিরানির আসন্ন সিনেমা ‘ডঙ্কি’তে অভিনয় করতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান। এই সিনেমার হাত ধরেই প্রথমবারের জন্য শাহরুখ রাজকুমার জুটির সিনেমা দেখতে চলেছেন দর্শক।

Shahrukh Khan DUNKI movie announcement with Rajkumar Hirani

এখনও পর্যন্ত খবর এই ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করবেন ভিকি কৌশল এবং তাপসী পান্নু। জানা যাচ্ছে আগামী বছরেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

Related Articles

Back to top button