খবরবিনোদনসিনেমা

নতুন বছরেও শনির দশা বাদশার! ১০০ কোটির কাজে আবারও বাঁধা, চিন্তায় মাথায় হাত শাহরুখ খানের

বলিউডের বাদশাহ শাহরুখ খান (Shahrukh Khan) নামটা সকলেই জানেন। বিশেষত গতবছরের অক্টবর থেকে চারিদিকে তুমুল চর্চায় ছিলেন শাহরুখ ও তাঁর ছেলে আরিয়ান। মুম্বাইয়ের ত্রুজ পার্টিতে মাদক মামলায় ধরা পরে নাজেহাল অবস্থা হয়েছিল আরিয়ান সহ শাহরুখের পরিবারের। কিন্তু সে ঝামেলা কাটলেও কাটছে না শনির দশা! নতুন বছরে আবারও নতুন করে সমস্যার সম্মুখীন অভিনেতা।

অক্টবরে ছেলে গ্রেফতার হওয়ার পরেই নিজের কাজ ফেলে দৌড়ে  এসেছিলেন। সেই সময় নিজের পরবর্তী ছবি ‘পাঠান (Pathaan)’র শুটিংয়ের স্পেনে ছিলেন অভিনেতা। খবর পাওয়া মাত্রই অনির্দিষ্ট কালের জন্য শুটিং বন্ধ রেখে দেশে ফিরে ছেলেকে জেল থেকে ছাড়ানোর জন্য উঠে পড়ে লাগেন তিনি। প্রায় এক মাস পর ছেলেকে বাড়ি ফেরাতে সক্ষম হন অভিনেত।

একসময় বছরে একাধিক সুপারহিট ছবিতে নয় করলেও বর্তমানে খুব বেশি সিনেমায় দেখা মেলে না শাহরুখের। শেষ দেখা গিয়েছিল জিরো ছবিতে। একেবারে অন্যরূপে দর্শকেরা দেখেছিল শাহরুখ খানকে। তবে এরপর আর কোনো ছবিতে দেখা মেলেনি বাদশাহের। আপাতত ‘পাঠান’ ছবির জন্য শুটিং চলছে। ছবিতে অভিনয়ের জন্য ১০০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ।

কিন্তু শুটিং শুরু হবার আগেই আবারও বাঁধা পড়ে গেল। করোনা ভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ছে গোটা বিশ্বে। একই অবস্থা স্পেনেও, যেখানে পাঠান ছবির শুটিং চলছিল। তাই শুটিংয়ে আবারও বাধা পড়ল। এই নিয়ে একাধিকবার বাঁধা পড়ল পাঠান ছবির শুটিংয়ে। প্রথমে শুটিং শেষ হবার কথা সাহ্ল অক্টবরেই অথচ করোনা আর  লকডাউনের জেরে হল না। এরপর ছেলে জেলে যেতে দ্বিতীয়বার বাঁধা  আর এখন আবারও আটকে গেল কাজ।

প্রসঙ্গত, কিছুদিন আগেই শাহরুখ খানের পাঠান ছবির লুক ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। একটি ফ্যানপেজের শেয়ার করা চোখে সানগ্লাস আর লম্বা চুলের লুকে শাহরুখের ভিডিও ছড়িয়ে পড়ে। যেটা দেখে অনুগামীদের মধ্যে খুশির বন্যা বয়ে গিয়েছিল। দীর্ঘদিন পর বড়পর্দায় দেখা মিলবে শাহরুখের। কিন্তু এভাবে বারবার বাঁধা পড়ায় ভক্তদেরও যেমন মন খারাপ তেমনি চিন্তায় রয়েছেন অভিনেতা নিজেও।

Related Articles

Back to top button