গসিপবিনোদনসিনেমা

বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্তের সাথে নাম জড়াল শাহরুখের! সম্পর্কের কথা স্বীকার করে যা বললেন কিং খান

বলিউড বাদশাহ শাহরুখ খান(Sharukh Khan)। রূপালী পর্দায় যাঁর রোম্যান্স দেখে বরাবর মুগ্ধ হয়েছেন দেশ বিদেশের অসংখ্য দর্শক।তাই বয়সের সীমারেখা পেরিয়ে আজও তাঁকে দেখা মাত্রই হৃদস্পন্দন বেড়ে যায় অসংখ্য তরুণীর। এহেন শাহরুখ খানের সাথে রোমান্টিক দৃশ্যে আর যাই হোক ‘ড্রামা কুইন’ (Drama Queen)রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)কে দেখা তো দূরের কথা, কল্পনাও করতে পারেন না অধিকাংশ শাহরুখ ভক্ত। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে এসেছে অতীতের একটি ঘটনা। যেখানে স্বয়ং কিং খান কে এমনই এক অদ্ভুত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল ।

ইন্ডাস্ট্রিতে শাহরুখ খানের সাথে প্রযোজক কারণ জোহরের (Karan Johar) বন্ধুত্বের কথা অজানা নয় কারওরই। একবার বন্ধুত্বের কথা অজানা নয় কারওরই। একবার তাঁরই জনপ্রিয় টক শো ‘কফি উইথ কারণ'(Coffee With Karan)-এ হাজির হয়েছিলেন শাহরুখ। সেখানেই বন্ধু শাহরুখকে কারণ আচমকাই প্রশ্ন করে বসেন ‘কখনও রাখি সাওয়ান্ত যদি তাঁর ওপর জোর করে কিস করার অভিযোগ আনেন তাহলে তিনি করবেন?’এমন অবান্তর প্রশ্ন শুনে যে কেউ হেসেই কুটোপাটি খাবেন। এই প্রশ্নের উত্তর এস আর কে(SRK) -ও হেঁসে উড়িয়ে দিতে পারতেন। কিন্তু তিনি তা করেননি।উল্টে এমন উত্তর দিলেন যা শুনে তাঁর বিচক্ষণ বুদ্ধিরও প্রশংসা করতেই হয়। আর এই কারণেই বলিউডের একমাত্র কিং খান তিনি ।

Shahrukh Khan

কারণের অদ্ভুত প্রশ্নের উত্তরে এমন কী বলেছিলেন শাহরুখ? জানতে ইচ্ছা করছে নিশ্চই।সেসময় শাহরুখ জানিয়েছিলেন ‘রাখি এমন অভিযোগ আনলে তা স্বীকার করে নেব। ‘ তবে সেই সাথে তার কারণও জানিয়েছেন বাদশাহ। আর এখানেই রয়েছে টুইস্ট।মজা করে শাহরুখ জানান ‘তবে এই অভিযোগ আমি স্বীকার করে নেব কারণ ওনাকে কিস করার জন্য আপনাদের আমাকে জোর করতে হবে।’

Rakhi Sawant  রাখি সাওয়ান্ত

প্রসঙ্গত উল্লেখ্য এমনিতে বিতর্কিত মন্তব্য করায় রাখি সাওয়ান্তের জুড়ি মেলা ভার। যার জন্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ব্যাপক ট্রোলের মুখে পড়তে হয় তাঁকে। কিন্তু তাতে ভ্রূক্ষেপ নেই রাখির। উল্টে সবসময় তিনি এমন কিছু কাজ করতে থাকেন যার মাধ্যমে কোনো না ভাবে তিনি শিরোনামে চলেই আসেন।

Shahrukh Khan Rakhi Sawant

একবার তো সোশ্যাল মিডিয়ায় শাহরুখ খানের সঙ্গে স্ন্যাপচ্যাটে কথা বলায় একটি স্ক্রিন শট পোস্ট করেছিলেন রাখি। সেই পোস্টে তিনি দাবি করেছিলেন, ”করোনা মোকাবিলায় মানুষের পাশে থাকার জন্য শাহরুখ খানকে তিনি ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, ঈশ্বর তাঁর ভালো করবেন। আর রাখির তরফেও তাঁর জন্য ভালোবাসা রইল।”যা নাকি আদতে ফটোশপ করা বলে দাবি করেছিলেন নেট নাগরিকরা।

Related Articles

Back to top button