গসিপবিনোদনসিনেমা

বড়পর্দায় ফিরছে DDLJ ম্যাজিক! নতুন স্বাদের প্রেমকাহিনিতে দেখা মিলবে শাহরুখ-কাজল জুটির

ফের একবার পরিচালক রাজকুমার হিরানির  হাত ধরে বড়পর্দায় ফিরতে চলেছে শাহরুখ-কাজল (Shahrukh-Kajal) জুটির ম্যাজিক। বলিউডের এই সুপারহিট জুটির রসায়ন আজও ভীষণ প্রিয় সিনেপ্রেমীদের কাছে। তা সে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবিতে রাহুল-অঞ্জলি হোক,কিংবা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবিতে রাজ-সিমরণ হোক। দীর্ঘদিনের খরা কাটিয়ে এই জুটিকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল পরিচালক রোহিত শেট্টির  ‘দিলওয়ালে’ সিনেমায়।

তবে সব ঠিক থাকলে ফের একবার রূপালী পর্দায় এই জনপ্রিয় জুটির কামব্যাক করা এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। সূত্রের খবর রাজকুমার হিরানির মাল্টি স্টারার এই ছবিতে শাহরুখ-কাজল ছাড়াও থাকবেন বিদ্যা বালান,তাপসী পান্নু,মনোজ বাজপেয়ী এবং বামান ইরানির মত অভিনেতা অভিনেত্রীরাও । সব ঠিক থাকলে ২০২২ সালের এপ্রিল মাস থেকেই শুরু হবে ছবির শ্যুটিং।

শাহরুখ খান Shahrukh Khan কাজল Kajol

সূত্রের খবর এই ছবিটির প্রযোজনা করবেন রাজকুমার হিরানি এবং শাহরুখ খানের সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট। আর  ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে থাকবেন সংগীত পরিচালক শান্তনু মৈত্র। গানের কথা লিখবেন স্বনন্দ কিরকিরে। সব মিলিয়ে বলা যেতেই পারে যে দীর্ঘ সময় পরে শাহরুখ-কাজলের জুটিতে আসন্ন ছবিযে হিট হবে সেটা আগে থেকেই বোঝা যাচ্ছে।

শাহরুখ খান Shahrukh Khan কাজল Kajol

এই নতুন ছবির বিষয় হতে চলেছে ইমিগ্রেশন (Immigration) অর্থাৎ অভিবাসন। এই ছবিতে দেখা যাবে এক ব্যক্তি তাঁর পরিবারকে নিয়ে পঞ্জাব থেকে কানাডা রওনা দেবেন। পরবর্তী একজন পরিযায়ীর জীবনের নানা দিক তুলে ধরা হবে এই সিনেমায়। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর এখনও পর্যন্ত পুরো বিষয়টিই আলোচনা সাপেক্ষ। সব ফাইনাল হওয়ার পর অফিশিয়ালি ঘোষণা করা হবে।

শাহরুখ খান Shahrukh Khan কাজল Kajol

ছবিতে শাহরুখ খানের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে কাজলকে। একজন সাংবাদিকের ভূমিকায় থাকবেন তাপসী পান্নু। যিনি এই পরিবারের সফরের সাক্ষী থাকবেন। অন্যদিকে বিদ্যা বালন এমন একটি চরিত্রে থাকবেন যিনি শাহরুখকে সাহায্য করবেন তাঁর সফরে। এছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বামন ইরানি এবং মনোজ বাজপেয়ী।

Related Articles

Back to top button