লাখটাকার ব্যাগ হাতে নিয়ে নিউ ইয়র্কের রাস্তায় বান্ধবীর ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ কন্যা সুহানা


বলিউডের শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। বলিউডে (Bollywood) পা না রাখলেও কোনো সেলেব্রিটির থেকে কম নয় সুহানা। যেমন ফিগার তেমনি ভরপুর গ্ল্যামার রয়েছে শাহরুখ কন্যা সুহানার। গ্ল্যামারাস লুকের কারণে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ১.৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে সুহানার। ফলোয়ার থেকে শুরু করে বিটাউনের অনেকেরই প্রশ্ন কবে বলিউডের পা রাখছেন সুহানা!

বর্তমানে সুহানা নিউ ইয়র্কের একটি বিখ্যাত কলেজে থেকে অভিনয় নিয়েই পড়াশোনা করছেন। জানা যায় সুহানা চান আগে নিজেকে একেবারে তৈরী করে নিতে পড়াশোনা করে নিজেকে যোগ্য প্রমাণ করে তবেই ইন্ডাস্ট্রিতে নামতে চান সুহানা। আর সুহানার বলিউডে আসার জন্য রীতিমত অধীর আগ্রহে অপেক্ষা করছে বিটাউন থেকে শুরু করে দর্শকমহল।

করোনাকালে দেশে ফিরলেও বর্তমানে নিউ ইয়র্কে ফিরে গিয়েছেন সুহানা। আর সেখানে ফায়ার পড়াশোনার পাশাপাশি বন্ধুদের সাথে পার্টি আর ঘুরে বেড়ানো চালু হয়ে গিয়েছে শাহরুখ কন্যার। সোশ্যাল মিডিয়াতে খুব বেশি সক্রিয় না হলেও অনুগামীদের মন রাখতে বেশ পারদর্শী সুহানা। মাঝে মধ্যেই নিজের নতুন নতুন ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। আর যখনই শেয়ার করেন তখনি ভাইরাল হয়ে পরে সেই ছবি বা ভিডিও।

Suhana Khan

সম্প্রতি সুহানাকে দেখা গিয়েছে তারই এক বান্ধবীর সাথে। নিউ ইয়র্কের রাস্তায় ঘুরতে বেরিয়েছিলেন দুজনে মিলে। আর ঘুরতে বেরিয়ে একসাথে কিছু ছবি তুলেছেন সুহানা ও তার বান্ধবী। এমনিতেই সুজানার ড্রেসিং ও ফ্যাশন সন্মন্ধিত সেন্স দারুণ। আর ছবিতেও দারুন দেখতে লাগছে সুহানাকে। তবে ছবিতে সুহানার হাতে থাকা ব্যাগটি নজর কেড়েছে দর্শকদের।

Suhana Khan

আপনারা ভাবছেন এমন সুন্দরীকে ছেড়ে শেষমেশ ব্যাগে চোখ আটকালো! আসলে সুহানার হাতের এই ব্যাগটি যে সে ব্যাগ নয়। এই ব্যাগটির দাম ১ লক্ষ ২৩ হাজার টাকারও বেশি। আর তাই দেখেই চোখ কপালে উঠেছেন নেটিজেনদের। অবশ্য এই প্রথমবার নয়, এর আগেও দামি ব্রানডার জুতো পরে দেখা গিয়েছিল সুহানাকে।