খবরবিনোদনসিনেমা

বলিউডে গ্রান্ড ওয়েলকাম! একছবিতেই ডেবিউ শাহরুখ কন্যা সুহানা,বিগ বি’র নাতি অগস্ত্য ও খুশির

বলিউড নিয়ে বিগত কয়েকদিন ধরে চর্চা বেশ চলছে, তবে তাতে পজিটিভ ও নেগেটিভ দুই ধরণের চর্চায় রয়েছে। যার মধ্যে একদিকে যেমন দক্ষিণী ছবির জেরে হিন্দি ইন্ডাস্ট্রির বেহাল দশা নিয়ে আলোচনা চলছে। তেমনি চলছে বলিউডের আসন্ন ছবি থেকে উঠতি তারকাদের নিয়ে। এবার বলিউডে পা রাখছেন একাধিক তারকা সন্তানেরা। শাহরুখ খানের কন্যা সুহানা খান (Shahrukh Khan Daughter Suhana Khan) ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দ (Amitabh Bacchan grandson Agastya Nanda) একই ছবি দিয়ে নিজেদের বলিউড যাত্রা শুরু করছেন।

হ্যাঁ ঠিকই দেখছেন, দুই ষ্টারকিড একই সাথে ডেবিউ করছেন বলিউডে। আসন্ন এই ছবির নাম ‘দি আর্চি’স’ (The Archie’s)। সম্প্রতি ছবির নির্মাতারা বেশ কিছু তথ্য শেয়ার করেছেন নতুন এই ছবি নিয়ে। জানা যাচ্ছে মূলত ইয়াং জেনারেশনের কথা মাথায় রেখে তৈরী করা হচ্ছে ছবিটি। তবে ছবিতে কোন কোন তারকাদের দেখা যাবে বা সোজা বাংলায় বলতে গেলে ছবির কাস্টিং কি সেটা এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

ছবিতে ৬০ এর দশকের ভারতকে দেখা যাবে। কমিক ক্যারেক্টর বা বই অর্চি ও তাঁর বন্ধুত্বের নিয়েই তৈরী এই চলচ্চিত্রের কাহিনী। ছবিতে বোম্বার মশলাদার কনটেন্ট থেকে বেশ কিছু অনেক গান থাকবে যেটা একপ্রকার মিউজিক্যাল জার্নি বলা যেতে পারে। আসলে মূলত মধ্যবয়সী দর্শকদের জন্যই তৈরী হচ্ছে এই ছবি।

তাছাড়া বলিউডের চেনা সুপারস্টারদের দেখতে দেখতে বেশ ভালোই বয়স হয়েছে। সময় এসেছে পরবর্তী প্রজন্মের তারকারা এবার নিজেদের কাঁধে দায়িত্ব তুলে নিক। ইতিমধ্যেই অনেক তরুণ অভিনেতা অভিনেত্রীরা বিটাউনে পা রেখেছেন এবার সেই দলেই জুড়তে চলেছে সুহানা খান, অগস্ত্য নন্দ থেকে খুশি কাপুরের মত নাম। তবে এখনো ছবির কাস্টিং নিয়ে কোনোরকম অফিসিয়াল ঘোষণা হয়নি ফিল্ম পরিচালক বা প্রযোজকের পক্ষ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Reema Kagti (@reemakagti1)

গতকাল থেকেই নতুন ছবি ‘The Archie’s’ এর শুটিং চালু হয়েছে। পরিচালক রিমা কাগতি নিজের সোশ্যাল মিডিয়াতে ছবির শুটিংয়ের শুরুর বার্তা জানিয়েছেন। কিন্তু এই ছবি নিয়ে শুরু থেকেই দু ভাগে বিভক্ত হয়ে গিয়েছেন নেটিজেনরা। একদলের মতে প্রিয় তারকাদের সন্তানরা নিশ্চই দারুন কাজ করবে আর দর্শকদের ভরপুর বিনোদন দেবে। অন্যদিকে বলিউডে আবারও নেপোটিজমের রাজত্ব শুরু হতে চলেছে এমন ধারণাও পেষণ করেছেন অনেকেই।

Related Articles

Back to top button